বাংলা সিরিয়াল

শালিনীর মুখোশ খুলে গেলো! রোহিতকে দেওয়া ওষুধ মেশানো পানীয় খেয়ে ফেলল ফুলকি

জি বাংলার দারুন জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম হলো ফুলকি। সন্ধে সাড়ে সাতটা থেকে জি বাংলার পর্দায় সম্প্রচারিত হয়। এই ধারাবাহিকে ফুলকির চরিত্রে অভিনয় করেছেন দিব্যানী মন্ডল এবং রোহিতের চরিত্রে অভিনয় করেছেন অভিষেক বসু। শুরু থেকেই এই ধারাবাহিক সকলেই বেশ পছন্দ করছেন। পরিস্থিতির চাপে পড়ে অসমবয়সী এক বিবাহ, কি করে প্রেমের সম্পর্ক তৈরি হবে, সেই নিয়েই এই ধারাবাহিক।

রোহিতের বিপদের সময় তাকে একা ফেলে চলে যাওয়া রোহিতের প্রাক্তন স্ত্রী শালিনী আবারও ফিরে এসেছে। সেটা অবশ্য একেবারে সহ্য করতে পারছে না রোহিতের বর্তমান স্ত্রী ফুলকি। শালিনীকে রীতিমতো শাকচুন্নি বলে ডাকতে শুরু করেছে সে। অন্যদিকে বিয়ে ভেঙে গেলেও আবারো রোহিতের জীবনে ফিরে এসে, তার জীবন তছনছ করে দিতে চাইছে শালিনী। তাতে বারবার বাধা সৃষ্টি করছে ফুলকি।

বর্তমানে ফুলকি ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, কাজের সূত্রে কলকাতায় আসার নাম করে রোহিতকে নিয়ে নিজের ফ্ল্যাটে না গিয়ে, দূরের একটা বাড়িতে নিয়ে যায়। এদিকে কম যায়না ফুলকি। তমালের সঙ্গে পরামর্শ করে সে খুঁজে বার করে ওই বাড়ির ঠিকানা। সেখানে চলে যায় তারা। এমনকি বাড়িতেও ঢুকে পড়ে।

ফুলকি ধারাবাহিকের আগামী পর্ব দারুন চমকপ্রদ হতে চলেছে। রোহিত কি ওষুধ মেশানোর ড্রিংকস দেয় শালিনী। কিন্তু রহিত ওই ড্রিংকস খাওয়ার আগেই সেখানে এসে উপস্থিত হয় ফুলকি। রোহিতের হাত থেকে গ্লাসটা কেড়ে নিয়ে নিজেই সবটা খেয়ে ফেলে। তারপরে অজ্ঞান হয়ে যায় ফুলকি। আর সমস্ত প্ল্যান ভেস্তে যায় শালিনীর। তবে কি এবার শালিনীর সমস্ত চক্রান্ত ফুলকির জন্যই রোহিতের সামনে আসবে? তার জন্য অবশ্যই দেখতে হবে ফুলকি ধারাবাহিকের পরবর্তী পর্বগুলি।

Related Articles