বাংলা সিরিয়াল

নেই সাদামাঠা সাজপোশাক! নীল স্নান পোশাকে ভক্তদের তাক লাগলেন ‘গাঁটছড়া’র বনি

বর্তমান প্রজন্মের মানুষের জীবনযাত্রায় সোশ্যাল মিডিয়া এক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। এই মিডিয়ার দৌলতে প্রতিদিন বহু ভিডিও ভাইরাল হয়। সেই ভিডিও গুলির মধ্যে থাকে, নাচ গান আঁকা, রান্না, হাস্যকৌতুকের ভিডিও। এই সোশ্যাল মিডিয়ার, মাধ্যমে বহু প্রতিভাবান মানুষের খোঁজ পাওয়া গেছে। অনেক মানুষ আজ সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়ে লক্ষ লক্ষ টাকা ইনকাম করছে। সাধারণ মানুষের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে সেলিব্রিটিদের ছবি এবং ভিডিও ভাইরাল হয় বহু গুনে। এখন গাঁটছড়ার বনির কিছু ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি টিআরপির তালিকায় মিঠাইকে পরাজয়ের জন্য পুরো গাঁটছড়া টিম শুটিংয়ের জন্য পাড়ি দিয়েছিলেন উড়িষ্যাতে। আর সেখানেই অন্য মেজাজে ধরা দিলেন গাঁড়ছড়ার ‘বনি’। কাজের ফাঁকে বিলাসবহুল রিসর্টের স্যুইমিং পুলে কিছুটা সময় কাটালেন এই অভিনেত্রী।

শুটিংয়ের ফাঁকে কিছুটা সময় কাটালেন সুইমিং পুলে। সুইমিং পুলের স্বচ্ছ নীল জল, এলোমেলো চুল, মুখে ঈষৎ হাসি দিয়ে অবসর সময়ে কাটানো এই মুহূর্তকে ক্যামেরাবন্দি করে তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তার অনুরাগীদের জন্য।

এই সুইমিং কস্টিউম পড়ে ছবি দিতে বনি কে আগে কখনো দেখা যায়নি। তাই তার এই রূপ দেখে ধন্য হয়েছে অনুরাগীরা। ছবির কমেন্ট সেকশন ভরে গেছে প্রশংসায় একজন লিখেছেন ‘খুব সুন্দর লাগছে তোমাকে’। অন্য জন বলেছেন, ‘তোমাকে সব সময়ই খুব সুন্দর লাগে।’

 

View this post on Instagram

 

A post shared by Anushka Goswami (@anushkagoswami__)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।