বলিউড

‘তোমার মতো কোনওদিন গাইতে পারব না’, মানিকে এই কথা বলে হাউহাউ করে কেঁদে ভাসালেন নেহা!

বর্তমান প্রজন্মের মানুষের জীবনযাত্রায় সোশ্যাল মিডিয়া এক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। এই মিডিয়ার দৌলতে প্রতিদিন বহু ভিডিও ভাইরাল হয়। সেই ভিডিও গুলির মধ্যে থাকে, নাচ গান আঁকা, রান্না, হাস্যকৌতুকের ভিডিও। এর সাথে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় বিভিন্ন রিয়ালিটি শোর ভিডিও ক্লিপগুলি। সেই রকমই এবার সোশ্যালে ভাইরাল হল
Superstar Singer 2 রিয়েলিটি শোর একটি ভিডিও। যেখানে নেহা কক্কর কে কাঁদতে দেখা যাচ্ছে।

কথায় কথায় কেঁদে ফেলেন নেহা। এর আগে আমরা ইন্ডিয়ান আইডেলের মঞ্চেও তাকে কাঁদতে দেখেছি। তবে তার ইমোশনাল দিকটিভ যে ইন্ডিয়ান আইডলের মঞ্চেই প্রতিফলিত হয়েছিল তা নয়। এবার দেখা গেছে ‘সুপার সিঙ্গার ২’-এর মঞ্চে। সম্প্রতি এই রিয়েলিটি শোর একটি প্রমো প্রকাশিত হয়েছে। সেই প্রমোতে দেখা যাচ্ছে খুদে গায়ক মানিকে ‘মাহি বে’ গান গাইতে। আর সেই গান শুনে প্রচন্ড আবেগপ্রবণ হয়ে পড়েছেন নেহা।

সোনি টিভির তরফে সোশ্যাল মিডিয়ায় আপলোড করা হয়েছে এই ভিডিও ক্লিপটি। সেখানে দেখা যাচ্ছে সুপার সিঙ্গার ২’-এর মঞ্চে অতিথি বিচারক হিসাবে হাজির হয়েছেন নেহা কক্কর।হৃদয় নিংড়ানো কন্ঠে ‘মাহি বে’ গানটি গাইছে মানি। ২০০৩ সালে ‘কাঁটে’ ছবিতে এই গানটি গেয়েছিলেন ‘সুনীধি চৌহান’। পরবর্তীতে ‘ওয়াজহ তুম হো’ ছবির জন্য এই গানের রিমিক্স ভার্সনটি গেয়েছিলেন নেহা কক্কর।

ভিডিওতে নেহা কক্কর কে গোলাপি রঙের ঝলমলে পোশাক পড়তে দেখা গেছে। মনির গান শুনে চোখের জল মুছতে মুছতে সে ওই খুদে শিল্পীর প্রশংসায় পঞ্চমুখ। মানিকে জড়িয়ে ধরে বললেন, ‘আমি এই গানটা আজ অবধি হাজারের বেশি কনসার্টে গেয়েছি। তবে আমি কোনওদিন তোমার মতো গাইতে পারব না’।

২০০৫ সালে সোনি টিভির গানের রিয়ালিটি শো ‘ইন্ডিয়ান আইডল’-এর প্রতিযোগী হিসেবে বলিউডের মঞ্চে পা রাখেন এই গায়িকা। কিন্তু এই শোতে তিনি হেরে গেছিলেন। হেরে গিয়েও বলিউডের মঞ্চে নিজেকে প্লেব্যাক সিঙ্গার হিসেবে তিনি প্রতিষ্ঠিত করতে পেরেছেন।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।