বলিউড

বুড়ো বয়সে ভীমরতি! এই বয়সেও যে কীর্তিতে জড়িয়েছেন মহেশ ভাট, ফাঁস করলেন বাড়ির পুত্রবধূ

বলিউড সেলিব্রিটি মানে নাম জশ খ্যাতিতে পূর্ণ জীবন। এই ইন্ডাস্ট্রির সেলিব্রিটিদের নিয়ে প্রায়ই আলোচনা করা হয়। আবার একটু কিছু এদিক ওদিক হলেই তাদের ব্যক্তিগত জীবন নিয়ে শুরু হয় গুঞ্জন। এবার বলিউড পরিচালক মহেশ ভাটের নামে হুমকির অভিযোগ আনলেন তাঁর পুত্রবধূ।

বলিউড সেলিব্রিটিদের জীবন সিনেমার ঘটনা থেকে কোনো অংশে কম নয়। মাঝেমধ্যেই তাদের ব্যক্তিগত জীবনের জন্য সংবাদের শিরোনামে আসতে হয়। আর এর মধ্যে অন্যতম হলেন মহেশ ভাট। এই পরিচালকটি দর্শকদের বহু হিট ছবি উপহার দিয়েছেন। সেই ছবিগুলির মধ্যে অন্যতম হল রাজ, রাজ ২, সড়ক ২ র মতো একাধিক জনপ্রিয় ছবি। তাঁকে নিয়ে সোশ্যাল মিডিয়া থেকে কাগজে সমালোচনার অন্ত নেই।

মহেশ ভাট দুটি বিয়ে করেছেন। প্রথমে তিনি কিরণ ভাটের সঙ্গে বিয়ে করেন। বিয়ের আগে কিরণের নাম ছিল লরেন ব্রাইট। কিন্তু পরে পরিচালক মশাই স্ত্রীর নাম পাল্টে রাখেন কিরণ। মহেশ ভাট এবং কিরণের দুই সন্তান পূজা ভাট ও রাহুল ভাট। পূজা ভাট হলেনন একজন বলিউড সেলিব্রিটি। পূজা ভাট পারভিন ববির সাথে সম্পর্কে জড়িয়ে ছিলেন। তারপর মহেশ ভাটের সাথে কিরণের সম্পর্কে বিচ্ছেদ ঘটে।এরপর সনি রাজদানের সাথে মহেশ ভাটের বিয়ে হয়। শহিন ভাট ও অলিয়া ভাট হলেন মহেশ ভাটের দ্বিতীয় পক্ষের সন্তান। বলিউডের জনপ্রিয় অভনেত্রীদের মধ্যে একজন হলেন আলিয়া। কিন্তু একবার আলিয়া ভাটের সঙ্গে ফটোশুট করে মহেশ ভাট বিতর্কে জড়িয়ে পড়েন। মেয়েকে কোলে বসানো থেকে শুরু করে চুমু খাওয়া সবই তোলা হয় ওই ফটোশ্যুটে। তারপর থেকেই গুঞ্জন শুরু হয়।

তবে সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যে ভিডিওতে দেখা যাচ্ছে মহেশ ভাটের ভাইপোর স্ত্রী লোভিনা লোধ বলছেন মহেশ ও তার স্বামী সুমিত মিলে নিষিদ্ধ জিনিস সরবরাহের ব্যবসা করেন। এই খবরটি তিনি জেনে যাওয়ার পর থেকে মহেশ ভাট তাকে হুমকি দিচ্ছে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।