বলিউড

প্রচুর পুরুষের নজর পড়েছে? গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি উরফি, কেমন আছেন অভিনেত্রী?

বলিউড ইন্ডাস্ট্রির যেসব অভিনেত্রীদের কাছে থেকে বিতর্ক ছাড়ে না তাদের মধ্যে অন্যতম হলেন উরফি জাভেদ। নিজে জেনে হোক কিংবা অজান্তেই হোক সবসমই (Urfi Javed Controversy) রয়েছেন বির্তকেই। কখনো পোশাকের কারণে কখনও আবার নিজের আলটপকা মন্তব্যের কারণে প্রায়ই বিতর্কে জড়িয়ে পড়ে অভিনেত্রী। কেউ কেউ বলেন উরফি প্রচারে থাকার জন্যই নাকি এই ধরনের কাণ্ডকারখানা করেন। তবে এবার কিন্তু অন্য কোনো কারণেই তিনি সংবাদের শিরোনামে আসেননি। তিনি যে কারণে শিরোনামে এসেছেন সেটি শুনলে যে কোনো মানুষই চমকে যাবেন।

সম্প্রতি গুরুতর অসুস্থ উর্ফি জাভেদ। মুম্বইয়ের এক হাসপাতালে ভর্তি আছেন তিনি। সেখান থেকেই শেয়ার করেছেন সেই ছবি। হঠাৎ করে মারাত্মক জ্বরে আক্রান্ত হয়ে পড়েন তিনি। জ্বর উঠেছিল ১০৩-১০৪ ডিগ্রি। জ্বরের সঙ্গে বমিও হচ্ছিল। অবস্থার অবনতি হওয়ায় দ্রুত তাকে হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালের পোশাক পরা অবস্থায় গম্ভীর মুখে নিজের ফটো তুলে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। সঙ্গে তিনি নিজে স্বীকার করেছিলেন যে তিনি শরীরের দিকে একদমই নজর দিচ্ছিলেন না আর তার ফল তাকে পেতে হচ্ছে এখন।

হাসপাতালে উরফির শারীরিক পরীক্ষা করা হবে। তারপরে সঠিকভাবে জানা যাবে যে তার শরীরে কোন রোগ বাসা বেঁধেছে। তাই এখনো সঠিকভাবে জানা যায়নি যে উরফি কবে হাসপাতাল থেকে ছাড়া পাবে। তবে তার অনুরাগীরা দ্রুত সুস্থতার কামনা করেছে।

কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় টপলেস অবতারে ধরা দিয়েছিলেন উরফি। শরীরে ছিল না কোনো পোশাক। নিজের লম্বা ঘন চুল দিয়ে ঢেকেছিলেন বক্ষযুগল। তার এই ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছিল।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।