Stories

‘ডান্স বাংলা ডান্স’-এর সেই ছোট্ট তাথৈকে মনে আছে? কোথায়, কী করছেন ছোট্ট তাথৈ

ডান্স বাংলা ডান্স জুনিয়র রিয়েলিটি শোটার জন্য এক সময় বাংলার দর্শক অধীর আগ্রহে অপেক্ষা করত কখন শুরু হবে। এই রিয়েলিটি শো এর অরিত্রর কথা মনে পড়ে? বড় হওয়ার পরেও তাঁকে একাধিক ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে। আর অরিত্রর সঙ্গে জুটি বেঁধে সঞ্চালনা করতেন আরও একটি খুদেকন্যা নাম, তাথৈ। ভাল নাম, সারণ্যা দেব। সেই তাথৈ এখন কোথায় জানেন কি?

এই সারণ্যা মিঠুন চক্রবর্তীর সঙ্গে ডান্স বাংলা ডান্সে সঞ্চালনা করার পরে আরও একটি রিয়ালিটি শো ‘ধুম ধামাকা’-র মঞ্চে সঞ্চালনা করেছিল। তারপর ওই ছোট্ট শিশুটি বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করে। যেগুলির মধ্যে উল্লেখযোগ্য হল, ‘নীল রাজার দেশে’, ‘এখ ফোঁটা ভালবাসা’, ‘খোকাবাবু’, ‘চলো পাল্টাই’, ‘সব চরিত্র কাল্পনিক’-এর মতো ছবি। ছবির পাশাপাশি অনেক বিজ্ঞাপনেও খুদে কন্যাটি কাজ করেছিল। ছোট্ট বয়সেই তার এই অসাধারণ প্রতিভার জন্য ইন্ডাস্ট্রি থেকে তাকে একটি পুরস্কার দেওয়া হয়। পুরস্কারটি সারণ্যা নিয়েছিল দীপিকা পাড়ুকোনের হাত থেকে।

তবে তাথৈ এখন আর ছোট্টটি নেই। সে এখন যুবতী। বর্তমানে তার ২৪ বছর বয়স। তাথৈ কে আর কেন পর্দায় দেখা যায় না? এর উত্তরে বলা যেতে পারে যে তাথৈ পর্দার সামনে নয় বাইরে কাজ করতে পছন্দ করে। তাই সে ন্যাশনাল জেমস স্কুল থেকে পড়াশোনা শেষ করে, তারপর হেরিটেজ ইনস্টিটিউট অফ টেকনোলজি কলেজে ভর্তি হন তাথৈ। তারপর টরেন্টোতে ফিল্ম অ্যান্ড প্রডাকশন নিয়ে পড়াশোনা করতে চলে যান।

তার জীবনের লক্ষ্য সিনেমা তৈরি করা। ছবি তৈরির জন্যই সে বিদেশে পাড়ি দিয়েছে। নতুন শহরে গিয়ে সে লেখালেখি এবং ছবি তৈরীর কাজে মনোযোগ দিয়েছে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।