বাংলা সিরিয়াল

দেখতে অপরূপ সুন্দরী, বয়স ৪০ও হয়নি অথচ রোল করতে হচ্ছে মা-কাকিমার! টলিপাড়ার জনপ্রিয় মুখ অদিতি চ্যাটার্জী বুম্বাদার সাথে অভিনয় করেও পেলেন না যোগ্য সম্মান, জেনে নিন এর পিছনে রয়েছে কোন কারণ

ফিল্ম ইন্ডাস্ট্রি কে বাইরে থেকে দেখে যতই ভালো মনে হোক ভিতরটা কিন্তু ততটাই প্রতিযোগিতামূলক। এখানে কম্পিটিশন করে যে মানুষ টিকে থাকতে পারবে সেই রয়ে যাবে আর যে কম্পিটিশনে যে দাঁড়াতে পারবেনা সে ফিল্ম ইন্ডাস্ট্রিতে ঠাঁই পাবে না। কোনো কোনো অভিনেতা অভিনেত্রী নিমেষে তলিয়ে গেছে এই ইন্ডাস্ট্রি থেকে। কেউ আবার দাঁতে দাঁত চিপে সহ্য করেছে লড়াই। আজ আমরা এই আর্টিকেলের মাধ্যমে এমন এক অভিনেত্রীর কথা জানাবো যিনি সারা জীবন লড়াই চালিয়ে যাচ্ছেন।

জীবন সংগ্রামের এক জ্বলন্ত উদাহরণ হলেন অভিনেত্রী অদিতি চ্যাটার্জী। অদিতি চাটার্জী টেলিভিশনে একজন জনপ্রিয় অভিনেত্রী। বেশ কিছু ধারাবাহিকে তাকে অভিনয় করতে দেখা গেছে। তার অভিনয়ের যথেষ্ট দক্ষতা রয়েছে। অদিতি তার অভিনয় জীবন শুরু করেন এক আকাশের নিচে ধারাবাহিকের মধ্যে দিয়ে। ওই সিরিয়ালে তিনি নন্দিনীর চরিত্রে পাঠ করেছিলেন।

অদিতি চাটার্জী দেখতেও অপরূপ সুন্দরী। বয়স এখনো ৪০ পার হয়নি অথচ তাকে ইন্ডাস্ট্রিতে মা কাকিমার রোল প্লে করতে হচ্ছে। এই অভিনেত্রী ছোট পর্দা দিয়ে থেমে থাকেনি পৌঁছে গিয়েছেন বড় পর্দাতেও। মহানায়ক প্রসেনজিৎ চ্যাটার্জীর সাথে অভিনয় করেও কেন তিনি পেলেন না যোগ্য সম্মান? জানেন কি এর পিছনে কোন কারণ রয়েছে? এখন এই নায়িকার তেমন জনপ্রিয়তা নেই। বর্তমান সময়ে তিনি পিলু ধারাবাহিকে তার শাশুড়ির চরিত্রে অভিনয় করছেন।

নিজের সংসারের জন্য অভিনেত্রী বেশ কিছুদিন বিরতিও নিয়েছিলেন। অভিনেত্রী এই সমস্ত জিনিসগুলোকে নিয়তি বলে মেনে নিয়েছেন। সব ক্ষেত্রেই অদিতিকে মায়ের রোল প্লে করতে দেওয়া হয়। আর এটা মেনেও নিয়েছেন অদিতি। কারণ তিনি মনে করেন একটা বয়সের পর সকলের উচিত এটা কে মেনে নেওয়া।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।