বাংলা সিরিয়াল

মাধবীলতা, ঝিলাম, রাখি- একের পর এক হিট চরিত্রে দেখা গেছে শ্রাবণী কে! পেয়েছেন হ্যান্ডসাম সব নায়ক কিন্তু নায়িকার আসল ভালবাসা আজও নাচ

বাংলা ধারাবাহিকগুলির মধ্যে চলে এখন চরম কম্পিটিশন। এই লড়াইয়ে কোন সিরিয়াল টিকে থাকতে পারবে সেটাই এখন দেখার। সিরিয়ালগুলিকে টিকিয়ে রাখার জন্য চ্যানেল কর্তৃপক্ষ বারংবার দক্ষ শিল্পীদের ফিরিয়ে আনছেন। সম্প্রতি আবার পর্দায় ফিরতে চলেছে জি বাংলার জীবনসাথী খ্যাত অভিনেত্রী শ্রাবণী ভুঁইয়া।

এই অভিনেত্রী তার অভিনয় জীবন শুরু করেন রাখি বন্ধন সিরিয়ালের মধ্যে দিয়ে। রাখির ভূমিকায় অভিনয় করে মানুষের মনে জায়গা করে নিয়েছেন। তারপর কনক কাঁকন ও জীবন সাথী ধারাবাহিকে পাঠ করেন। ঝিলাম চরিত্রে অভিনেত্রী নিজের দক্ষতার সাথে একাধিক স্তর অতিক্রম করেছিলেন যেগুলি ছিল বেশ জটিল ধাপ।

শ্রাবণী যে শুধুমাত্র অভিনেত্রী তা নয় এর পাশাপাশি তিনি একজন দক্ষ নৃত্যশিল্পী। তিনি একজন ক্লাসিক্যাল ডান্সার। ছোট থেকেই নাচের প্রতি ছিল তার অগাধ ভালোবাসা। অভিনেত্রী না হলে নিত্য শিল্পী হিসেবেই তিনি কাজ করতেন। অভিনয় নাচের পাশাপাশি শ্রাবণী মডেলিং এর কাজও করেছেন। রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রী অর্জন করার পর মডেলিং দিয়ে তিনি তার কর্মজীবন অতিবাহিত করেন।

মাধবীলতা সিরিয়ালে শ্রাবণীকে দেখা যাবে এক প্রতিবাদী কন্যা হিসেবে। কোমরে কাপড় বেঁধে হাতে কাস্তে নিয়ে গাছ বাঁচানোর জন্য লড়াই করবে মাধবীলতা। কিন্তু বড়লোক ক্ষমতাশালী পুষ্প রঞ্জন চৌধুরী এলাকার জঙ্গল কেটে সাফ করে দিতে চান। আবার ওই পুষ্পরঞ্জন এর ছেলে সুস্মিত হলেন ওয়াইল্ড লাইফ ফটোগ্রাফার। এই সুস্মিতের চরিত্রে দেখা যাবে বরণের রুদ্রিক কে। জঙ্গলে ফটো তুলতে গিয়ে একদিন সুস্মিত দেখবে যে গাছ কাটতে এসেছে। একদল চোরাশিকারি। কিন্তু সেখানে গিয়ে মাধবীলতা লাঠি ও দা হাতে দাঁড়িয়ে জঙ্গল কাটতে বাঁধা দেয়। পরিস্কারভাবে জানিয়ে দেয় এই জঙ্গলে আমার প্রাণ আছে। আর গাছ আমার মা। যে গাছ কাটতে আসবে তার হাত আমি কেটে নেব। তবে এই সিরিয়ালের প্রমো সামনে আসতেই ট্রোলের সঞ্চার হয়। তবে অনেকেই শ্রাবণীর চরিত্রের প্রশংসা করেছেন।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।