বাংলা সিরিয়াল

ছেড়ে দিলেন শাড়ি! কালো ওয়েস্টার্ন পোশাকে লাস্যময়ী মিঠাই, দেখুন সেই ভাইরাল ছবি

বর্তমানে জি বাংলার জনপ্রিয় সিরিয়াল হল মিঠাই। ২০২১ সালের ৪ জানুয়ারি এই সিরিয়ালটি শুরু হয়। প্রথমদিন থেকেই এটি দর্শক মনে স্থান করে নিয়েছে। সুখ দুঃখের একান্নবর্তী পরিবারের গল্প নিয়ে তৈরি হয় এই সিরিয়ালটি। ‌ মিঠাই আগের থেকে এখন অনেকটাই পরিণত হয়ে উঠেছে। বিজনেস থেকে বাড়ি সবই দিব্যি সামলে নিতে পারে। সম্প্রতি মিঠাই এর একটি ফটো সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। সেই ফটোতে কিন্তু মিঠাই কে শাড়ি পড়ে দেখা যাচ্ছে না। পড়েছে ওয়েস্টার্ন ড্রেস।

এই সিরিয়ালে মূল চরিত্র মিঠাইয়ে পাঠ করছেন সৌমিতৃষ্ণা কুন্ডু। আর উচ্ছেবাবুর চরিত্রে পাঠ করছে আদৃত রায়। মিঠাই উচ্ছে বাবুর প্রেমের রসায়নে মন মেতেছে বাঙালি সিরিয়াল প্রেমীদের। এই সিরিয়ালটি প্রথম থেকেই জনপ্রিয় হয়ে উঠেছে। সেই প্রথম সপ্তাহ থেকে টিআরপির লিস্টে প্রথম স্থান অধিকার করে আসছে মিঠাই সিরিয়ালটি। তবে মাঝখানে খারাপ ফল করলেও সম্প্রতি আবার নিজের জায়গা ফিরে পেয়েছে মিঠাই।

সবকিছুর পাশাপাশি সৌমিতৃষ্ণা সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাকটিভ। লক্ষ লক্ষ ফ্যানস আছে তাঁর, সোশ্যাল মিডিয়াতে সৌমিতৃঞ্চা মাঝে মধ্যেই ছবি ও ভিডিও শেয়ার করেন ইনস্টাগ্রামে। সৌমিতৃষ্ণা ইনস্টাগ্রামের যে ছবিটি সম্প্রতি শেয়ার করেছেন ওই ছবিতে দেখা যাচ্ছে অভিনেত্রী শাড়ি ছেড়ে ওয়েস্টার্ন ব্ল্যাক পোশাকে একেবারে মোহময়ী হয়ে গিয়েছেন। পোশাকের সাথে মিলিয়ে উঁচু হিল আর ম্যাচিং গয়নাও পড়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

সৌমিতৃষ্ণা দর্শকদের কাছে এতই জনপ্রিয় যে তিনি কোনো ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করার সাথে সাথেই ভাইরাল হয়ে যায়। এবারেও তার অনর্থা হয়নি। তার নতুন এই ছবিতে ইতিমধ্যেই ৩০ হাজারেও বেশি লাইক পরে গিয়েছে। নানা মন্তব্যে ভরে গেছে কমেন্ট সেকশন। কেউ লিখেছেন ‘ব্ল্যাক এঞ্জেল’ তো কেউ লিখেছেন, ‘ব্ল্যাক কুইন’।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।