বাংলা সিরিয়াল

একি করল পিপি? ভিডিও করল মিঠাই! পিপির কান্ড দেখে হাসছে নেটপাড়া, ভাইরাল ভিডিও

মিঠাই সিরিয়ালটি ২০২১ সালের ৪ জানুয়ারি শুরু হয়। জি বাংলার এই সিরিয়ালটি এখন জনপ্রিয়তার শীর্ষস্থানে পৌঁছেছে। সুখ দুঃখের একান্নবর্তী পরিবারের গল্প নিয়ে তৈরি হয় এই সিরিয়ালটি। ‌ এই সিরিয়ালে মূল চরিত্র মিঠাইয়ে পাঠ করছেন সৌমিতৃষ্ণা কুন্ডু। আর উচ্ছেবাবুর চরিত্রে পাঠ করছে আদৃত রায়। মিঠাই উচ্ছেবাবুর প্রেমের রসায়নে মন মেতেছে বাঙালি সিরিয়াল প্রেমীদের।

এই সিরিয়ালটি প্রথম থেকেই জনপ্রিয় হয়ে উঠেছে। সেই প্রথম সপ্তাহ থেকে টিআরপির লিস্টে প্রথম স্থান অধিকার করে আসছে মিঠাই সিরিয়ালটি। তবে মাঝখানে খারাপ ফল করলেও সম্প্রতি আবার নিজের জায়গা ফিরে পেয়েছে মিঠাই। মিঠাই উচ্ছেবাবু জুটিকে সকলে এতই পছন্দ করে যে এদের ফ্যানরা এই দুই জুটিকে সত্যিকারের জুটি হিসেবে দেখতে চায়।

তবে শুধু মিঠাই সিদ্ধার্থ নয় এই ধারাবাহিকের সব জুটিকেই দর্শকদের বেশ ভালো লাগে। গোটা মোদক পরিবারকে দেখলেই দর্শকদের নিজেদের পরিবারের কথা মনে পড়ে যায়। তাই সন্ধ্যে হলেই দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষা করে থাকে কখন মিঠাই সিরিয়ালটি শুরু হবে। সম্প্রতি দেখা গিয়েছিল মিঠাইয়ের গুলি লাগার জন্য হাসপাতালে ভর্তি হয়েছিল। তখন অনেকেই ভেবেছিল যে, আর হয়তো মিঠাই মোদক পরিবারে ফিরবে না। আর সিরিয়ালটি ও হয়তো বন্ধ হয়ে যাবে। তবে সব জল্পনার অবসান ঘটিয়ে মিঠাই আবার সুস্থ হয়ে মোদক পরিবারে ফিরেছে।

সম্প্রতি মিঠাই একটি মজার ভিডিও শেয়ার করেছে যে ভিডিওতে দেখা যাচ্ছে মিঠাইয়ের পিপি অপা মকটেলের গ্লাস থেকে বরফ তুলে পায়ের আঙুলে দিচ্ছে। এই ঘটনাটি সম্পূর্ণ ক্যামেরাবন্দি করেছে মিঠাই। আর ভিডিওটিকে শেয়ার করেছে সোশ্যাল মিডিয়ায়। তবে শুধু এই প্রথম নয় এর আগেও আমরা দেখেছি মিঠাই কে তন্বী লাহার সাথেও মজার মজার রিল ভিডিও শেয়ার করতে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।