বাংলা সিরিয়াল

সায়ন্তন জড়িয়েছে অন্য সম্পর্কে, রেজওয়ানের সঙ্গে বন্ধুত্ব নাকি প্রেম? অবশেষে মুখ খুললেন দেবচন্দ্রিমা

ফিল্ম ইন্ডাস্ট্রির মানুষদের জীবন অনেক কম্পিটিশনের। ওই জায়গায় কেউ কারোর বন্ধু হয় না। সবাই চায় সবার থেকে এগিয়ে যেতে। এই কথা কিন্তু কোনো সাধারণ মানুষের ধারণা নয় এটি শোনা গেছে খোদ ইন্ডাস্ট্রিরই একজন মানুষের কাছ থেকে। এর মধ্যে যদি অমূল্য রতন কোনো বন্ধু পাওয়া যায় তবে উচিত তার সেই বন্ধুকে সবকিছুর বিনিময়ে আগলে রাখা। বন্ধুত্ব দিবসে (Friendship Day) সেইসব বন্ধুদের জন‍্য বিশেষ বার্তা দিলেন অভিনেতা অভিনেত্রীরা তাদের সোশ‍্যাল মিডিয়ার পাতা।

টলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন দেবচন্দ্রিমা সিংহ রায়। এখন তিনি ‘সাহেব’ এর ‘চিঠি’ হয়ে গেলেও দর্শকরা তাকে এখনো চারু বলেই মনে রেখেছেন। তিনি যে শুধু দর্শকদের কাছে অভিনেত্রী বলেই পরিচিতি লাভ করেছেন তা নয়, তার ফ্যাশান সেন্স এবং স্পষ্টবাদী মানসিকতার জন্য দর্শক মনে তিনি স্থান করে নিয়েছেন।

দেবচন্দ্রিমার সাথে অভিনেতা সায়ন্তন মোদকের সম্পর্কের গুঞ্জন উঠেছিল। কিন্তু তাদের সম্পর্ক টেকেনি। ভেঙে গেছে। তাহলে দেবচন্দ্রিমা এখন কি সিঙ্গেল? না অন্য কারো সাথে সম্পর্কে জড়িয়েছেন? শোনা যাচ্ছে দেবচন্দ্রিমা নাকি এখন প্রেম করছেন অভিনেতা রেজওয়ান রব্বানি শেখ ওরফে সানির সঙ্গে। তবে এই দুটি জুটিকে দর্শকরা বেশ পছন্দ করেন। এই ছুটির ব্লগ মানেই তা ভাইরাল হবেই।

তবে গুঞ্জন উড়িয়ে দেবচন্দ্রিমা বলেছেন যে রেজওয়ান তার খুব ভালো বন্ধু। ফ্রেন্ডশিপ ডে তে এক সংবাদ মাধ্যমের কাছে অভিনেত্রী জানিয়েছেন যে কাজের সূত্রেই তার সাথে রেজওয়ানের পরিচয় হয়। তারা দুজনে খুব ভালো বন্ধু। তবে এখন তারা দুজনে আলাদা আলাদা সিরিয়াল নিয়ে ব্যস্ত থাকায় দেখা-সাক্ষাৎ আর হয় না বললেই চলে। তবে ফোনে কথা হয়।

এই প্রসঙ্গে দেব চন্দ্রিমার বক্তব্য হল যে তিনি ইন্ডাস্ট্রিতে বন্ধুত্ব করতে আসেননি। এখানে কেউ কারোর বন্ধু হয় না। সবাই একে অপরের প্রতিযোগী। সবাই ব্যস্ত নিজে নিজের পায়ের তলার জমি শক্ত করতে। সেই অর্থেই অভিনেত্রী নিজের পরিবারের লোকেদেরই আসল বন্ধু বলে দাবি করেছেন।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।