বাংলা সিরিয়াল

মিঠাই ছেড়ে নতুন পেশা ধরেছে উচ্ছেবাবু, লোকের মাথা মালিশ করে দিচ্ছে সিদ্ধার্থ, রইল ভিডিও

বর্তমানে জি বাংলার জনপ্রিয় সিরিয়াল হল মিঠাই। ২০২১ সালের ৪ জানুয়ারি এই সিরিয়ালটি শুরু হয়। প্রথমদিন থেকেই এটি দর্শক মনে স্থান করে নিয়েছে। সুখ দুঃখের একান্নবর্তী পরিবারের গল্প নিয়ে তৈরি হয় এই সিরিয়ালটি। ‌ এই সিরিয়ালে মূল চরিত্র মিঠাইয়ে পাঠ করছেন সৌমিতৃষ্ণা কুন্ডু। আর উচ্ছেবাবুর চরিত্রে পাঠ করছে আদৃত রায়। মিঠাই উচ্ছে বাবুর প্রেমের রসায়নে মন মেতেছে বাঙালি সিরিয়াল প্রেমীদের।

এই সিরিয়ালটি প্রথম থেকেই জনপ্রিয় হয়ে উঠেছে। সেই প্রথম সপ্তাহ থেকে টিআরপির লিস্টে প্রথম স্থান অধিকার করে আসছে মিঠাই সিরিয়ালটি। তবে মাঝখানে খারাপ ফল করলেও সম্প্রতি আবার নিজের জায়গা ফিরে পেয়েছে মিঠাই।

বর্তমান সময়ে দিনে বহু ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। অন্যান্য ভিডিওর পাশাপাশি সেলিব্রিটিদের ভিডিও মানুষ দেখতে বেশ পছন্দ করে। আর তাই মাঝেমধ্যেই মিঠাই উচ্ছে বাবুর নানা ভিডিও বেশ ভাইরাল হয় মিডিয়ার মাধ্যমে। সম্প্রতি উচ্ছে বাবুর একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় যা দেখে হেসে লুটোপুটি দর্শকরা।

শোনা যাচ্ছে উচ্ছেবাবু নাকি মিঠাই ছেড়ে লোকের মাথা মালিশ করছে। হ্যাঁ কথাটি একদম সত্যি! এবার এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে যে উচ্ছে বাবু একজন লোকের মাথা মালিশ করছে। আর পাশে অনেকেই লাইনে দাঁড়িয়ে আছে অদ্রিতকে দিয়ে মাথা মালিশ করানোর জন্য।

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে আসতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। নেটনাগরিকরা এমন ভিডিও দেখে অনেকেই মন্তব্য করেছেন যে মিঠাই ছেড়ে দিয়ে নতুন পেশা ধরল উচ্ছেবাবু? কেউ আবার বলছেন উচ্ছেবাবু একটা সাইড বিজনেস খুলতে পারে। উপরি পাওনা হবে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।