বাংলা সিরিয়াল

পিলু অভিনেত্রী মানসী সেনগুপ্ত বাস্তবে যমজ বোন! ধারাবাহিক নয় রইলো বাস্তব জীবনের বোনের পরিচয়, দেখলে চমকে যাবেন

জনপ্রিয় ধারাবাহিক “কি করে বলবো তোমায়” এর কথা মনে আছে নিশ্চয়ই। সে ধারাবাহিকের মুখ্য চরিত্র ছিল রাধিকা ও কর্ণ জুটি। আর সেখানে খলনায়িকার চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী মানসী সেনগুপ্ত। ধারাবাহিককে তার চরিত্রের নাম ছিল পায়েল সেন। দর্শক আজও ভুলতে পারিনি সেই চরিত্রকে। অভিনেত্রী মানুষই পায়েলের চরিত্রেই সবথেকে বেশি জনপ্রিয়তা অর্জন করেছিলেন। চলুন জেনে নেই মানুষের সম্পর্কে আজ কিছু অজানা তথ্য।

অভিনেত্রীর পরিবার সম্পর্কে তেমন কিছুই জানা যায় না। তবে এইটুকু জানা গিয়েছে যে অভিনেত্রীরা বাস্তবে তিন বোন। অভিনেত্রী মানসী তিন বোনের মধ্যে সবথেকে বড়। মাঝে এক বোন রয়েছে। আর তারপর সব থেকে ছোট যে বোন তার নাম রাইমা সেনগুপ্ত। তাকেও আপনারা অনেকেই চেনেন। দুই বোনকে দেখলে একেবারেই বোঝা যায় না যে কে মানসী আর কে রাইমা!

অভিনেত্রী মানসী সেনগুপ্ত এর ছোট বোন রাইমা সেনগুপ্ত অভিনয় করছেন কালারস্ বাংলায়। কালার্স বাংলার জনপ্রিয় ধারাবাহিক “জয় জগন্নাথ” এ শুভদ্রার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী। তাকে সেখানে দেখে অনেকেই হয়তো ভেবেছিলেন যে তিনি মানসী। দুই বোন প্রায় একই রকম দেখতে। দুজনকে একসাথে দেখলে মানুষ গুলিয়ে ফেলেন যে কে মানসী আর কে রাইমা।

 

View this post on Instagram

 

A post shared by Raima Sengupta (@sengupta__raima)

সম্প্রতি দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে একসাথে এসেছিলেন এই দুই বোন। যেমন তাদের খুনসুটি তেমনি তাদের মধ্যে বন্ধুত্ব। অভিনেত্রী মানসী তার ক্যারিয়ারে চার বছর আছেন অভিনয় জগতে। বোন রাইমা দিদিকে দেখে অনুপ্রাণিত অভিনয় জগতে কাজ করার জন্য। অভিনেত্রী রাইমা বলেন তার দিদি তার অভিনয় জগতের পথপ্রদর্শক। দিদির কথা তিনি সবসময় মেনে চলার চেষ্টা করেন।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।