টলিউড

দুধ সাদা শাড়ি ম্যাচিং ব্লাউজে লাস্যময়ী সুপারস্টার স্বস্তিকা, প্রশংসায় ভরালেন অনুরাগীরা

টলিউডের একজন জনপ্রিয় অভিনেতা সন্তুু মুখার্জির মেয়ে হলেন অভিনেত্রী হলেন স্বস্তিকা মুখার্জি। তবে তিনি যে শুধুমাত্র অভিনয় করেন তা নয় এর পাশাপাশি তিনি একজন নামকরা মডেলও। প্রথমবার স্বস্তিকা টেলিভিশন ধারাবাহিক দেবদাসীতে অভিনয়ের মাধ্যমে কর্মজীবন শুরু করেন। ২০০৩ সালে তিনি উর্মী চক্রবর্তী পরিচালিত হেমন্তের পাখি চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় পা দেন। এছাড়াও প্রথম প্রধান চরিত্রে অভিনয় করার সুযোগ পান রবি কিনাগী পরিচালিত মাস্তান চলচ্চিত্রে। সম্প্রতি অভিনেত্রীর একটি ফটো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

বরাবরই অন্য নিয়মে বাঁধা পড়তে চান এই অভিনেত্রী। কিছুদিন আগে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে মালকোঁচা মেরে ধুতি ও পাঞ্জাবি পরে সকলকে চমকে দিয়েছিলেন স্বতিকা। কালো কুর্তা ও সাদা পাঞ্জাবিতে স্বস্তিকার বিবিয়ানি সাজ সকলের নজর কেড়েছিল। তবে এবার যে ছবিটি ভাইরাল হয়েছে ওই ছবিটি কিন্তু অন্য কোনো সাজে নয় একদম বাঙালি মহিলার সাজে ধরা দিয়েছেন এই অভিনেত্রী।

স্বস্তিকা মুখার্জির সোশ্যাল মিডিয়ার পাতা খুললেই বেশ কয়েকটি ছবি দেখা যাচ্ছে। ওই ছবিগুলিতে অভিনেত্রী কে সাধারণ হ্যান্ডলুম শাড়ি পড়তে দেখা যাচ্ছে। শাড়ির পাড়ে রয়েছে সোনালি রঙের জলচুড়ি। শাড়ির সঙ্গে ম্যাচিং করে সাদা সুতো ও রূপোলি চুমকির কারুকার্য করা ডিপ নেক স্লিভলেস ব্লাউজ পরেছেন স্বস্তিকা। আবার শাড়ির সাথে ম্যাচিং করে গলায় সোনালী রংয়ের চোকার পরেছেন। তবে ওই চোকারটি সবুজ সুতো দিয়ে গাঁথা হয়েছে। বব কাট চুল ছেড়ে, হালকা মেকআপ এবং অভিনেত্রীর কপালে রয়েছে সবুজ টিপ।

ছবিগুলি সোশ্যাল মিডিয়াতে আপলোড করে অভিনেত্রী সাদা হার্ট ইমোজি দিয়ে লিখেছেন শ্বেতশুভ্র ভালোবাসার জন্য। স্বস্তিকার এই ছবি দেখে সোশ্যাল মিডিয়ার বাসীরা অভিনেত্রীর প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।