বাংলা সিরিয়াল

অবশেষে সৌমিত্রিশা কে সৌন্দর্য্যে টক্কর দেওয়ার কেও আসলো! রূপে জগদ্ধাত্রী অংকিতা, রইল জি বাংলার নতুন নায়িকার পরিচয়

বর্তমান সময়ে বাংলার প্রতিটি চ্যানেলের মধ্যে লড়াই চলতে থাকে। এই লড়াই চালিয়ে যাওয়ার জন্য প্রায়ই বাংলা চ্যানেলগুলি নতুন নতুন ধারাবাহিকের সূত্রপাত ঘটায়। জি বাংলা বেশ কিছু জনপ্রিয় সিরিয়াল আমাদের কাছে উপহার দিয়েছে। এর মধ্যে অন্যতম হল মিঠাই। সম্প্রতি জি বাংলায় আরেকটি নতুন ধারাবাহিক আসতে চলেছে। এই সিরিয়ালটির নাম জগদ্ধাত্রী।

সম্প্রতি জি বাংলা চ্যানেলে এই জগদ্ধাত্রী সিরিয়ালের নতুন প্রমো রিলিজ হয়েছে। লুজ প্রডাকশন নিবেদিত এই সিরিয়ালে নায়িকা হিসেবে দেখা যাচ্ছে যে অভিনেত্রীকে তিনি কিন্তু এর আগে কোনো সিরিয়ালে অভিনয় করেননি। জগদ্ধাত্রী ধারাবাহিকের মাধ্যমেই এই নায়িকা বিনোদন জগতে পা রাখছে। এই অভিনেত্রীর নাম অঙ্কিতা মল্লিক। অভিনেত্রী মডেলিং এর মাধ্যমে তার ক্যারিয়ার জীবন শুরু করেন। তাকে অনেক শাড়ির অ্যাডেও দেখতে পাওয়া গেছে।

এই অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার ফ্যান ফলোয়ারের সংখ্যা কম নয়, প্রায় বারো হাজার। এই জগদ্ধাত্রী কে সিরিয়ালটির মধ্যে দ্বৈত ভাবে পাঠ করানো হয়েছে। দেখা যাচ্ছে বাড়িতে যখন জগদ্ধাত্রী রয়েছে তখন সে ভীতু ঘরোয়া একটি শান্তশিষ্ট মেয়ে। সারাক্ষণ পূজোপাট নিয়ে থাকে। আবার এই জগদ্ধাত্রী যখন বাইরে বের হয় তখন তার অন্যরূপ। এই ভীতু শান্তশিষ্ট জগদ্ধাত্রী হল স্পেশাল ক্রাইম ব্রাঞ্চের অফিসার। কখনো বন্দুক হাতে তো কখনও লাঠি নিয়ে গুন্ডাদের মেরে পাটপাট করে দিয়ে অসহায় মানুষদের উদ্ধার করতে ব্যস্ত।

সম্প্রতি নিজের প্রথম সিরিয়াল নিয়ে মুখ খুললেন অঙ্কিতা, প্রথমেই সাক্ষাৎকারে তিনি জগদ্ধাত্রী সিরিয়ালের প্রযোজক স্নেহাসিশ চক্রবর্তীকে ধন্যবাদ জানান। এর পাশাপাশি অভিনেত্রী বলেছেন, ‘আমাকে জগদ্ধাত্রী হিসেবে বেছে নেওয়ার জন্য ধন্যবাদ। আমাকে জগদ্ধাত্রী হিসেবে গড়ে তোলার জন্য অশেষ ধন্যবাদ’।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।