বাংলা সিরিয়াল

ছিলেন বাংলার মেয়েদের ক্রাশ, কালকের পর থেকে সকলের দাদা হয়ে গেলেন, উচ্ছে বাবুর এমন প্রমোশনে খুশি ঋষি

বর্তমান টেলি জগতে দুজন সেরা নায়ক হলেন ঋষি এবং উচ্ছে বাবু। বর্তমান ধারাবাহিকের জনপ্রিয়তা অনুসারে ঋষি এবং উচ্ছে বাবুর মধ্যে লড়াই চলে প্রতিনিয়ত। মন ফাগুনের ঋষি বলে নয়, শন ব্যানার্জিকে মহিলারা ভালোবাসেন এখানে আকাশ নীল এর উজান হিসেবেই। তবে ঋষি হিসেবে আলাদা করে তিনি জায়গা করতে পারেননি।

অপরদিকে আদ্রিতের প্রথম সিরিয়ালই হল মিঠাই। তবছ প্রথম সিরিয়ালই আদ্রিত মেয়েদের মন জয় করে নিয়েছেন। উচ্ছে বাবুকে মেয়েদের ভালোবাসার কারণ হলো মেয়েরা জানে যে এই নায়ক স্বভাবে একটু খেঁচা হলেও আদ্রিতের মধ্যে খুব সুন্দর একটা মন আছে। আর সেই সুন্দর মনটা মাঝে মাঝে ফুটে বেরিয়ে আসে। এই দেখি শত শত মেয়েরা আদৃতকে প্রপোজ করেছেন।

তবে গতকাল একটা ঘটনা ঘটেছে যে ঘটনার পর আদৃত মহিলাদের আর ক্রাশ রইল না। সে এখন মহিলাদের দাদা হয়ে গেল। হঠাৎ কি এমন ঘটনা ঘটলো যে কারণে আদ্রিত ক্রাশ থেকে একদম সোজা দাদায় পরিণত হয়ে গেল?

সামনেই আসছে রাখি বন্ধন। রাখি পূর্ণিমা উপলক্ষে বহু মেয়েরা কালকে রাখি কিনে হাজির হয়েছিল ভারত লক্ষ্মী স্টুডিওর সেটে। সেখানে তারা আদ্রিদের হাতে প্রচুর রাখি বেঁধে দিলেন। সকাল সকাল রাখি পড়ে নিজের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন আদ্রিত। সব রাখি গুলিই কাস্টমাইজ রাখি। এই রাখিতে আদৃতের ছবি দেওয়া আছে।

আর এই খবরটি দেখামাত্র খুবই খুশি সন ব্যানার্জি। কারণ তিনি নিশ্চিন্ত হলেন যে এইভাবে যে অনেক মেয়েরা আদৃতকে নিজের দাদা ভেবে রাখি পরিয়েছেন। আবার যেসব মেয়েদের কাছে আদৃত খুব প্রিয় তারাও মনে মনে ভাববে যে যারা রাখি পরিয়েছে, তারা ভালই করেছে। কারণ আদৃতকে ভালোবাসার লোকের সংখ্যা কমলো।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।