বাংলা সিরিয়াল

পাটের তৈরি শাড়ি পরে ‘টাপা টিনি’র গানে নাচ অসাধারণ নাচ মনামীর, তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া হল এখনকার মানুষের কাছে এক গুরুত্বপূর্ণ বিষয়। প্রতিদিন বহু ভিডিও এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয়। লকডাউনের সময় এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বহু প্রতিভাবান মানুষের খোঁজ পাওয়া যায়। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয় রানাঘাটের রানুমন্ডল, ভূবন বাদ্যকর প্রভৃতি গুণীজনেরা। তবে সাধারণ মানুষের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে প্রায়ই ভাইরাল হয় অভিনেতা অভিনেত্রীদের নানান ভিডিও। সম্প্রতি মনামী ঘোষের একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

শনিবার থেকে স্টার জলসায় শুরু হয়েছে ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ৩’ (Dance Dance Junior Season 3 )। আর এই রিয়ালিটি শো এর প্রথম দিনের এপিসোডের নাচে দর্শকদের মাতিয়ে তুললেন অভিনেত্রী মনামী ঘোষ। নাচ, গান, অভিনয় সবতেই পারদর্শী মনামী। তাঁর স্টাইল সেন্সও অনেকবারই প্রশংসিত হয়েছে। এই দিনের নাচের সময় অভিনেত্রীর পরনে ছিল পাটের তৈরি পোশাক।

অভিনেত্রীকে মেকআপ করিয়েছেন অমিত দাস। গয়না দিয়ে সাজিয়েছেন আভা ক্রিয়েশন। নিজের ছবি সোশ্যাল মিডিয়াতে আপলোড করতে গিয়ে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, “বাঙালি জীবনের অবিচ্ছেদ্য অঙ্গ পাটের এই শিল্প। এই সাজের মাধ্যমে পাট শিল্পের সেই সমস্ত কারিগরকে কুর্নিশ যাঁরা দিনরাত পরিশ্রম করে এই শিল্পটিকে বাঁচিয়ে রেখেন এবং নিজেদের দক্ষতার মাধ্যমে আমাদের ছোটবেলা ও বড়বেলাকে সমৃদ্ধ করেছেন।” ছবির সাথে তিনি তার নাচের ভিডিওটিও আপলোড করেছেন। ভিডিওটিতে অভিনেত্রীকে বেলা শুরু সিনেমার ‘টাপা টিনি’ গানে নাচতে দেখা যাচ্ছে।

২০ মে মুক্তি পেয়েছে ‘বেলাশুরু’ সিনেমাটি। সিনেমাটি মুক্তি পাওয়ার আগেই টাপা টিনি গানটি প্রকাশিত হয়েছে। এই গানটি গেয়েছেন ইমন চক্রবর্তী, অনন্যা ভট্টাচার্য (খ্যাদা), উপালী চট্টোপাধ্যায়। গানটি লিখেছেন এবং সুর দিয়েছেন অনিন্দ্য চট্টোপাধ্যায়। সাম্প্রতিককালে গানটি ব্যাপক ভাইরাল হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।