বাংলা সিরিয়াল

‘লেখিকা তার লেখায় কাকে গুরুত্ব দেবেন সেটা লেখিকার ব্যাপার’! পিলু গল্পে মল্লার-রঞ্জাকে গুরুত্ব দেওয়া নিয়ে প্রথমবার মুখ খুললেন পিলু অর্থাৎ মেঘা দাঁ

জি বাংলার জনপ্রিয় একটি সিরিয়াল হল পিলু। ১০ জানুয়ারী ২০২২ সালে পিলু আহিরের গল্প নিয়ে শুরু হয় পিলু ধারাবাহিকটি। এই গল্পের নায়িকা পিলু চরিত্রে অভিনয় করছেন মেঘা দাঁ এবং আহিরের চরিত্রে দেখা যাচ্ছে গৌরব চট্টোপাধ্যায়কে। পিলু আহিরের গান শুনে দর্শকরা মুগ্ধ হয়েছিলেন। কিন্তু বর্তমান সময়ে এই ধারাবাহিকে পিলু এবং আহিরকে তেমনভাবে ফোকাস করা হচ্ছে না। তার বদলে রঞ্জা এবং মল্লারকে মেন ফোকাস টা দেওয়া হচ্ছে। তবে শুধু পিলু আহির নয় সুরমন্ডলের, নাচ গান বাজনা, ছাত্র-ছাত্রীরা সবাই সাইড হয়ে যেতে থাকে।‌ মল্লার বসু মল্লিকের পরিবারকে মূল হিসেবে দেখানো শুরু হয় এবং মল্লারের পরিবারের আজব নিয়ম-কানুন কে দেখানো হচ্ছে। এবার এই বিষয়ে গল্পের নায়িকার পিলু কি বলছে দেখে নেওয়া যাক।

সাম্প্রতিককালে পিলু সিরিয়ালের একটি প্রমো ভাইরাল হয়েছে সেই প্রমোতে দেখা যাচ্ছে যে বসু মল্লিকের বাড়িতে হাজির হয়েছে মোল্লারের প্রথম স্ত্রী। মোল্লার এর প্রথম স্ত্রী বলে দাবি করলেও ওই মহিলাকে কিন্তু চিনতে পারছে না মোল্লার। এই প্রমো দেখে যা বোঝা যাচ্ছে যে ওই মহিলাকে পাঠানো হয় তো অন্য কারোর ষড়যন্ত্র। তবে কিছুদিন আগের প্রমোতে দেখা গেছে যে রঞ্জা এবং মোল্লার কাছাকাছি আসতে চলেছে।

পিলু সিরিয়ালের নায়ক নায়িকা হল পিলু এবং আহির। ঠিক সেই জায়গায় দাঁড়িয়ে পিলু এবং আহিরকে এখন কোনো ফোকাস না দিয়ে মেন ফোকাস দেওয়া হচ্ছে রঞ্জা এবং মোল্লার কে। এই প্রসঙ্গে গল্পের নায়িকা পিলু অর্থাৎ মেঘা দাঁকে প্রশ্ন করা হলে তিনি উত্তরে বলেছেন, “আমার এটা প্রথম কাজ। আমি মন দিয়ে কাজ শিখতে চা‌ই আর কখন আহির পিলুকে দেখানো হবে কখন রঞ্জা মল্লারের গল্প বলা হবে তা ঠিক করবেন লেখিকা। তিনি যেমনটা লিখছেন আমরা তেমন ভাবে কাজ করছি। তবে যতটা সুযোগ পেয়েছি তাতে আমি খুশি।”

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।