বলিউড

শেষ পর্যন্ত ছেলে তৈমুরকে দিয়ে চাষবাস করাচ্ছেন করিনা কাপুর, মুলোর ক্ষেতে কাজ করছেন ছোট্ট তৈমুর

তৈমুর আলী খান, বর্তমানে সেলেব্রেটি কিডদের মধ্যে অন্যতম। তাঁকে ঘিরে প্রত্যেকটি পোষ্ট সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে যায় খুব তাড়াতাড়ি। সাইফ আলি খান এবং কারিনা কাপুর খানের বড় ছেলের তৈমুর আলী খান। বয়স সবেমাত্র ৫। আর তাতেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া শুরু হয়ে গেছে তাই যেকোনো কিছু। সম্প্রতি যেমন ভাইরাল হয়েছে পটৌডি ফার্ম হাউসে ছোট্ট টিমের ছবি।

তৈমুরের সেই ছবিতে দেখা যাচ্ছে, সোজা মাঠে নেমে পড়েছেন কারিনা পুত্র। পুরো মুলোর বাগানের মধ্যে দাঁড়িয়ে রয়েছে তৈমুর। এর মধ্যে একটি ছবিতে দেখা যাচ্ছে গাছ থেকে বেছে মূলো ছিঁড়ছে সে। আবার কোনো ছবিতে দেখা যাচ্ছে ছিঁড়ে নেওয়া মুলো ধরে দাঁড়িয়ে রয়েছে ছোট্ট টিম।

বলিউডের কারিনা নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে নিজের ছেলের ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, “মধ্যহ্নভোজের জন্য গরম গরম মুলোর পরোটা/ #টিম টিম, #হোমগ্রোন”। মুহূর্তের মধ্যে তৈমুরের সেই ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। কমেন্ট করেছেন অনেক অভিনেতার – অভিনেত্রীরাও। যেমন সেখানে কমেন্ট করেছেন সইফের বোন তথা করিনার ননদ সাবাও। লিখেছেন, ‘খুব গর্বিত’। এছাড়াও অনুরাগীরা ভালোবাসায় ও আশীর্বাদে ভরিয়ে দিয়েছেন কমেন্টে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।