বাংলা সিরিয়াল

উর্মি আর সাত্যকির মহা বিপদের মধ্যে এন্ট্রি নিল ‘গৌরী এলো’ এর নায়ক ঈশান! তবে কি এবার ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকেও দেখা যাবে ঈশান কে? সাত্যকির সাথে ঈশানের সেই ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

জি বাংলার একটি জনপ্রিয় ধারাবাহিক হলো ‘এই পথ যদি না শেষ হয়’। নতুন প্রজেক্ট এর মধ্যে এই ধারাবাহিকটি বেশ উল্লেখযোগ্য একটি ধারাবাহিক। যা অল্প কয়েকদিন সময়ের মধ্যেই মন জয় করেছে দর্শকের। বিশেষত এই ধারাবাহিকের নায়ক নায়িকা উর্মি আর নায়ক সাত্যকির রসায়ন বেশ পছন্দের দর্শক মহলে। কিন্তু বর্তমানে এই ধারাবাহিক চলছে বেশ ইমোশনাল পর্ব। আসলে সত্যকির জীবন মৃত্যু টানাটানি আর নায়িকা উর্মির অসাধারণ অভিনয় জল আনছে দর্শকের চোখেও।

সাত্যকির অসুস্থতার পর উর্মিকে স্বামীর ট্যাক্সি চালিয়েই রোজগার করতে হচ্ছে। কিন্তু কেউই তার ট্যাক্সিতে ওঠার মতো ভরসা পাচ্ছে না তার একমাত্র কারণ ট্যাক্সি ড্রাইভার একজন মহিলা। কিন্তু চ্যানেল কর্তৃপক্ষের তরফ থেকে একটি সামাজিক বার্তা হিসেবে দেখানো হচ্ছে যে যেখানে মেয়েরা মঙ্গল গ্রহে পাড়ি দিচ্ছে সেখানে মেয়েরা ট্যাক্সি চালিয়ে নিজেদের জীবনযাপনের টাকা রোজগার করতে পারে না? উর্মির ট্যাক্সিতে কেউ না ওঠা এটা মূলত ইঙ্গিত করছে পুরুষতান্ত্রিক সমাজের স্বৈরাচারীতাকে। কিন্তু এতসব দুঃখ দুর্দশার মধ্যে উর্মি আর সাত্যকির সাথে দেখতে পাওয়া গেল ‘গৌরী এলো’ ধারাবাহিকের নায়ক ঈশানকে।

এখানেই হয়তো রয়েছে চমক! সাত্যকীর সাথে হাসপাতালে দেখা করছে গৌরী এলোর ঈশান। ইতিমধ্যে এই ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। জানা যায় উর্মির ট্যাক্সিতে উঠতে সবাই ভয় পাবে এরকম পরিস্থিতিতে তাদেরকে সাহায্য করতে আসছে ঈশান। ঈশানের এন্ট্রি ঠিক কিভাবে হচ্ছে তা জানার জন্য মুখিয়ে রয়েছেন দর্শকেরা? গৌরী এলোর ঈশান হিসেবেই তিনি এই ধারাবাহিক ও আসবেন নাকি কোন নতুন চরিত্রের হাত ধরে তার পদার্পণ ঘটবে এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকে। প্রসঙ্গত আজকের এপিসোড এই সম্প্রচারিত হতে চলেছে এই দৃশ্য।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।