Viral

গড়িয়াহাটের একটি সাধারন দোকান থেকে দরদাম করে পুজোর পোশাক কিনলেন রুদ্রজিৎ আর প্রমিতা! এত বড় অভিনেতা-অভিনেত্রী ব্যাংক ভর্তি যাদের লক্ষ লক্ষ টাকা তাঁদের এত সাধারণ জীবন যাপন দেখে মুগ্ধ দর্শক

রুদ্রজিৎ এবং প্রমিতা টলিউডের এই জুটিকে প্রথমে যদি তাঁদের কাজ দিয়ে দেখা যায় তাহলে এদেরকে সবাই চেনেন। টলিপাড়ায় দুজনেই নিজের যোগ্যতায় পাকাপোক্ত জায়গা বানিয়ে নিয়েছে নিজেদের জন্য। ‘সাত ভাই চম্পা’ ধারাবাহিকের হাত ধরে একসাথে জুটি বেঁধে অভিনয় রুদ্রজিৎ আর প্রমিতার। সেখানের রিল লাইফ জুটি থেকে শুরু হয় তাঁদের রিয়েল লাইফ জুটি বাধা। তাঁদের প্রেমের কথা টালিপাড়ায় এখন আর গুঞ্জন নয়। সকলেই জানেন তাঁরা একটি মিষ্টি জুটি।

পর্দার জনপ্রিয় জুটির ব্যক্তিগত জীবন সম্পর্কে জানার জন্য মুখিয়ে থাকেন দর্শক। সেরকমই একটি একেবারে ব্যক্তিগত সময়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলেও রুদ্রজিৎ আর প্রমিতার। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, গরিয়াহাটের একদম একটি সাধারন দোকানে গিয়ে নিজেদের জন্য শাড়িটি শার্ট জিন্স অর্থাৎ পুজোর পোশাক কেনাকাটি করছেন টলিপাড়ার এই জনপ্রিয় জুটি। হ্যাঁ ঠিকই পড়লেন কোন বড়সড় শপিংমল নয়। কেনাকাটি করলেন একদম সাধারন দোকান থেকে। দোকানে বসে দরদাম করে জামা কাপড় কেনাতে আনন্দ উপভোগ করছেন সেলিব্রেটি জুটি।

এক সংবাদ মাধ্যম গড়িয়াহাটের সেই দোকানে দেখে ফেলেন তাঁদের। উল্লেখ্য গনেশ চতুর্দশীর দিন সকালে নিজের বাড়ির পুজো ছেড়েছেন অভিনেতা রুদ্রজিৎ। তারপর এই বিকেলে প্রমিতাকে নিয়ে বেরিয়েছেন পুজোর শপিং করতে। আর সেখানেই সংবাদমাধ্যম তাঁদের দেখে ফেলায় তাঁদের সাথে কথা বলতে যায় সেই সংবাদ মাধ্যম। আর সেই ভিডিওই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। ভাইরাল হবে নাই বা কেন সেলিব্রিটির সাধারণ জীবনযাপন তো অবাক করার মতোই বিষয়। এত বড় টলিপাড়ার অভিনেতা-অভিনেত্রীর এমন সাধারণ মতো জীবন যাপন বেশ পছন্দ করেছেন দর্শক।

প্রসঙ্গত, জনপ্রিয় ধারাবাহিক ‘বধূবরণ’ এর হাত ধরে ছোট পর্দায় অভিনয় জগতে পদার্পণ করেন প্রমিতা। তারপরে ‘সাত ভাই চম্পা’ ধারাবাহীকে রুদ্রজিৎদের সাথে তাঁর জুটি দর্শক বেশ পছন্দ করেছিলেন। এই ধারাবাহিক শেষ হতেই প্রমিতাকে দেখা যায় এখানে আকাশ নীল সিজন টু এ। এই ধারাবাহিককে ভিলেনের চরিত্রে অভিনয় দর্শকের বেশ মজাদার লেগেছিল।

বর্তমানে প্রমিতা আর রুদ্রজিৎ কে দেখা যাচ্ছে জনপ্রিয় ধারাবাহিক ‘পিলু’ তে। আবার একইসাথে মিঠাই ধারাবাহিক কেও রুদ্রজিৎকে দেখা যাচ্ছে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে। মোটকথা টলিপাড়ায় এখন বেশ জনপ্রিয় অভিনেতা অভিনেত্রী তাঁরা। সুতরাং তাঁদের জীবন সম্পর্কে সাধারণ মানুষের কৌতুহল হওয়াটাই স্বাভাবিক।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।