বাংলা সিরিয়াল

একসাথে পার্টি করছেন মিঠাই আর তোর্সা! “তবে কি মিঠাই রানী আর তোর্সার মধ্যে মিল হয়ে গিয়েছে?” – রাতের অন্ধকারে পার্টি করতে দেখে কৌতূহল দর্শকের মনে

সাম্প্রতিককালে জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে একদম এক নম্বর ধারাবাহিক হলো ‘মিঠাই’। শুধু এখন বলা ভুল হবে ধারাবাহিক শুরু হয়েছে আজ থেকে দেড় বছর আগে। তখন থেকেই চর্চায় ছিল এই ধারাবাহিক। আবার শুধু ধারাবাহিক জনপ্রিয়তা পেয়েছে এমনটা বলাও ভুল হবে। কারণ ধারাবাহিকের জনপ্রিয়তা দিন দিন যত বেড়েছে ততই বেড়েছে তাঁর অভিনেতা-অভিনেত্রীদের জনপ্রিয়তাও। তাঁর মধ্যে উল্লেখযোগ্য হলেন মিঠাই এবং তোর্সা। অর্থাৎ সৌমিতৃষা কুন্ডু এবং টনি লাহা রায়।

অভিনয় জগতের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয়তা পেয়েছেন মিঠাই খ্যাত এই দুই অভিনেত্রী। বিশেষত মিঠাইকে তো মানুষ চোখে হারায় সোশ্যাল মিডিয়ায়। নিজের জনপ্রিয়তা দিন দিন বাড়িয়ে অভিনেত্রী মাঝেমধ্যেই নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে শেয়ার করেন কিছু রিল ভিডিও। এমন একটি ভিডিও অভিনেত্রী আবার শেয়ার করেছেন। যেখানে তাঁর সঙ্গী হিসেবে দেখা যাচ্ছে মিঠাই খ্যাত আরো এক অভিনেত্রী টনি লাহা রায় কে। দুই অভিনেত্রীর এই ভিডিও পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গে প্রায় ঝড়ের গতিতে ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়।

অভিনেত্রীর এই রিয়েল ভিডিওতে দেখা যাচ্ছে অভিনেত্রী এবং তাঁর প্রিয় বান্ধবী টনিকে, অংশগ্রহণ করেছেন একটি পার্টিতে। যেখানে তাঁদের সাথে উপস্থিত রয়েছেন আরো অনেকেই। শুধু কি তাই পার্টিতে আনন্দ করতে করতে নিজের ফোনে রেল ভিডিও বানাচ্ছিলেন অভিনেত্রী। অভিনেত্রীর ব্যাকগ্রাউন্ডে শোনা গিয়েছিল জনপ্রিয় বলিউডের গান ‘আনা হি পরা সাজনা’। রিল বানাতে বানাতে বানাতে তার সাথেই তারস্বরে গান করতে থাকেন অভিনেত্রী। আর তাঁর সাথে রয়েছেন অভিনেত্রী টনি যা দেখে সোশ্যাল মিডিয়ায় উচ্ছ্বাসিত তাঁদের অনুরাগীরা।

প্রসঙ্গত জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাইতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। অন্যদিকে সেই একই ধারাবাহিকে খলনায়িকার চরিত্রের অভিনয় করছেন টনি লাহা রায়। এখানে তাঁর চরিত্রের নাম তোর্সা। ধারাবাহিকে খুব একটা বনিবনা নেই দুই চরিত্রের মধ্যে। তাই সেই প্রসঙ্গ টেনে এনেই একজন বলেন ‘তবে কি মিঠাইরানি আর তোর্সা’র মধ্যে মিল হয়ে গিয়েছে।’ কিন্তু ধারাবাহিকের প্রসঙ্গ বাদ দিলে সোশ্যাল মিডিয়ার মানুষ যে এই দুই অভিনেত্রীকে কতটা ভালোবাসা দিয়েছেন তা সোশ্যাল মিডিয়াতে চোখ রাখলেই স্পষ্ট।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।