বাংলা সিরিয়াল

বউয়ের প্রেমে পাগল হয়ে ঋদ্ধি খড়ির চুলে ফুল গুজে দিলো! জমে উঠেছে ঋদ্ধি এবং খড়ির প্রেম, ‘গাঁটছড়া’ ধারাবাহিকে ঋদ্ধি এবং খড়ির রোমান্টিক মুহূর্ত ভাইরাল

বর্তমানে স্টার জলসা জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে একটি হলো গাঁটছড়া। মিঠাইকে টেক্কা দিতে দিতে এই ধারাবাহিক বর্তমানে টিআরপি স্থানে বেশিরভাগ সময়ই দ্বিতীয় স্থান অধিকার করে থাকে। তবে ধারাবাহিকে চলছে এখন জোরদার টুইস্ট। ধারাবাহিকের ঘটনা প্রবাহে ঋদ্ধিমানকে চক্রান্ত করে জানিয়ে দেওয়া হয়েছে যে খড়ি সিংহরায়দের সাথে বিশ্বাসঘাতকতা করে নিজের ডিজাইন বিক্রি করেছে দত্ত জুয়েলার্স এর কাছে। এটা জানার পরেই খুব স্বাভাবিকভাবে মান অভিমান পর্ব চলতে থাকে স্বামী-স্ত্রীর। তবে খড়ি খুব সুন্দর করে ঋদ্ধিকে সব ঘটনা বুঝিয়ে বলায় তারা দুজনে এখন একসাথে প্ল্যান করে মাঠে নেমেছে তাদের বিরুদ্ধে করা এই চক্রান্তকে হারাতে। মূলত ঐতিহ্যবাহী পারিবারিক ব্যবসা এবং পারিবারিক সম্পর্ক গুলিকে একসাথে বেঁধে রাখার লক্ষ্যেই তাদের এই সিক্রেট মিশন।

এদিকে সমস্ত কিছু প্ল্যান মাফিক চালাতে থাকে দত্ত জুয়েলার্স। আর তাদের সাথে হাত মিলিয়ে রাহুল কি আরো ক্ষতি করতে থাকে সিংহরায় জুয়েলার্সের। এদিকে কম্পিটিশনের জায়গায় মুখোমুখি উপস্থিত হয়ে যায় সিংহ রায় জুয়েলার্স এবং সিংহরায় জুয়েলার্স। তখনই উল্টো দিক থেকে খড়ি এসে যোগ দেয় সিংহরায়দের রাইভাল কোম্পানি দত্ত জুয়েলার্সের সাথে। তারপরেই কম্পিটিশনের চলছে এমনটাই দেখানো হয় দৃশ্যে।

সেখানেই সুযোগ বুঝে ঋদ্ধি খড়িকে হাত ধরে টেনে নিয়ে গিয়ে দাঁড় করায় এক নির্জন জায়গায়। কিন্তু খড়ি বারবার ঋদ্ধিকে বলতে থাকে যে এখানে যদি তাদেরকে একসাথে কেউ দেখে ফেলে তাহলে কেলেঙ্কারি হয়ে যাবে। কিন্তু নিজের বউয়ের প্রেমে পাগল ঋদ্ধি খড়ির চুলে একটা ফুল গুজে দেওয়ার জন্য এত বড় রিস্ক নেয়। কিন্তু এসব অভিনয় আর ভালো লাগছিলো না ঋদ্ধির।

কিন্তু সেই সময় খড়ি জানায় যে সিংহরায় জুয়েলার্সে রাতারাতি বদলানো লেটেস্ট ডিজাইনের খবর পৌঁছে গেছে দত্ত জুয়েলার্সে। তা শুনেই একদম আকাশ থেকে পরে ঋদ্ধি। এটা কি করে সম্ভব? কিন্তু মিস্টার দত্ত নিজের যেহেতু খড়িকে জানিয়েছেন তাই ঘটনাটি একদম সত্যি। এমন কি এটাও জানায় যে চারিপাশে দত্তদের এত লোক লাগানো আছে যে প্রত্যেক মুহূর্তের খবর তারা পেয়ে যাচ্ছে। তবে যাই হোক বেশ জমজমাটি পর্ব যাচ্ছে গাঁটছড়ায়। তাই এরপরে কি হবে, সিংহরায়রা কি পারবে বেস্ট জুয়েলারি হাউস অফ দ্য ইয়ার অ্যাওয়ার্ড জিততে? তা জানতে হলে চোখ রাখতে হবে স্টার জলসার পর্দার।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।