বাংলা সিরিয়াল

মৃত্যুর পরেও নিজের কাজের মাধ্যমে বেঁচে আছেন অভিনেত্রী! আপকামিং সিরিয়াল ‘বিক্রম বেতাল’ এর হাত ধরে ছোট পর্দায় আবারো দেখা যাবে অভিনেত্রী পল্লবী দে কে

অভিনেত্রী পল্লবী দে, টলিপাড়ায় নিজের কাজের মাধ্যমে ধীরে ধীরে নিজের জায়গা প্রতিষ্ঠা করে নিচ্ছিলেন অভিনেত্রী। কিন্তু হঠাৎই আত্মহত্যার পথ বেছে নিতে হয় তাঁকে। চলতি বছরের মে মাসে তাঁর নিজের ফ্ল্যাট থেকেই ঝুলন্ত দেহ উদ্ধার হয়। কর্মজীবনে নিজের দক্ষতায় ধীরে ধীরে এগিয়ে যাওয়া শুরু হলেও ব্যক্তিগত জীবনের অশান্তি তাঁকে শান্তি দেয়নি। তাই হয়তো একপ্রকার বাধ্য হয়েই আত্মহত্যার পথ বেছে নিয়েছিলেন তিনি। ‘আমি সিরাজের বেগম’ ধারাবাহিকের মাধ্যমে জনপ্রিয়তা পান এই অভিনেত্রী।

অভিনেত্রীর মৃত্যুতে হতাশাগ্রস্ত হয়েছিলেন অভিনেত্রীর অনুরাগীরা। তাঁকে আর কখনোই ছোট পর্দায় দেখতে পাওয়া যাবে না এই হতাশা মেনে নিতে হয়েছিল অভিনেত্রীর অনুরাগীদের। কিন্তু তা হয়নি। মৃত্যুর পরেও ছোট পর্দায় নিজের কাজ রেখে গেছেন পল্লবী। বলা বাহুল্য এই খবরে খুশি হয়েছেন তাঁর অনুরাগীরা। প্রসঙ্গত স্টার জলসায় আসতে চলেছে ‘বিক্রম বেতাল’। এই ধারাবাহিকেই দেখা যাবে টলিউডের এই অভিনেত্রীকে।

প্রসঙ্গত আজ থেকে দেড় বছর আগেই এই ধারাবাহিকের শুটিংপর্ব হয়ে গিয়েছে। তবে ধারাবাহিকটির সম্প্রচার হচ্ছে এখন। এই ধারাবাহিকের একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অভিনেত্রী পল্লবী দে কে। সুতরাং বলাই যায় মৃত্যুর পরে অভিনেত্রীকে দেখতে পাওয়া যাবে স্টার জলসার পর্দায়। স্বভাবতই ভীষন খুশী হয়েছেন অভিনেত্রীর অনুরাগীরা। ইতিমধ্যেই এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় চর্চা শুরু হয়ে গিয়েছে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।