বাংলা সিরিয়াল

আগের প্রমোতে দ্যুতি আর বনিকে দেখতে না পেয়ে নিরাশ হয়েছিলেন দর্শক! এই প্রমোতে তাদের দেখে উত্তেজিত গাঁটছড়ার অনুরাগীরা, সামনে এসেছে গাঁটছড়ার নতুন প্রমো ভিডিও

গাঁটছড়া, স্টার জলসা জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম এই ধারাবাহিক। মিঠাই কে টেক্কা দিতে এসেছিল এই ধারাবাহিক। প্রায় মিঠাইয়ের সাথে সমান কম্পিটিশন তার এখনো চলছে। এর আগেই ধারাবাহিক অনেকবার দেখানো হয়েছে যে ঋদ্ধিমানের বিপদে বা সিংহরায় বাড়ির যে কোন বিপদে পাশে ছিল খড়ি। এবারে নয়া প্রমো সামনে এসেছে। সেখানেও দেখানো হচ্ছে ঋদ্ধিমানের বিপদে তার পাশে দাঁড়াতে মডেল হিসেবে কম্পিটিশনে ভাগ নিল খড়ি।

আসলে সিংহরায় জুয়েলার্স এর সাথে পারিবারিক শত্রুতা তৈরি হয়েছে দত্ত জুয়েলার্সের। তাই তারা উঠেপড়ে লেগেছে সিংহরায় জুয়েলার্সের ক্ষতি করতে। অন্যদিকে কম্পিটিশন শুরুর আগেই ঋদ্ধি জানতে পারে তারা যদি এই কম্পিটিশনে জিততে না পারে তাহলে তাদের সমস্ত সম্পত্তি নিলামে উঠবে। অন্যদিকে জানা যায় সিংহরায় জুয়েলার্সের সমস্ত মডেলদেরকে দ্বিগুণ দামে কিনে নিয়েছে দত্ত জুয়েলার্স। কোন মডেল আর আজকে তাদের হয়ে কাজ করবে না। এ সমস্ত শুনে মাথায় হাত পরে ঋদ্ধিমান সিংহ রায়ের। কিন্তু সেই সময়ই মডেল হিসেবে সামনে আসে সিংহরায় বাড়ির মেয়ে বউ সকলে একসাথে।

এই ঘটনার পরেই সামনে এসেছে স্টার জলসার নতুন প্রোমো। আগে প্রমোতে দেখানো হয়েছিল মডেল হিসেবে ঋদ্ধিমানের ঠাকুরমা, মা, রাহুলের মা, কুনালের মা আর খড়ি মডেল সেজে হাটছে। সেই প্রমোতে দর্শকের কথা ছিল মডেল হিসেবে এখানে দ্যুতি নেই কেন? ওকেই তো দেওয়া উচিত ছিল সিংহরায় জুয়েলার্স এর ফেস হিসেবে। এবারে নতুন প্রমোতে দ্যুতি আর বনিকে মডেল হিসেবে দেখে খুশিতে আত্মহারা দর্শক।

দ্যুতিকে এতটাই সুন্দর দেখতে লাগছে যে কেউ কেউ বলেছে একেবারে “মারাঠি রানী”। ঠিক তেমনি দুর্দান্ত দেখতে লেগেছে বনিকেও। এদেরকে একসাথে দেখে খুবই খুশি হয়েছে দর্শক। এমনই একজন লিখেছেন, “দারুন প্রমো! খড়ি কে অসম্ভব সুন্দর লাগছে, গাঁটছড়ার মূল আকর্ষণ তো খড়িই আর যারা দ্যুতি কে মডেল হিসেবে দেখতে চেয়েছিল তাদের ইচ্ছেও পূরণ হলো!” এমনই আরো অনেক নেটিজেন প্রশংসা করেছেন এই প্রমোর। উল্লেখ্য ৩০ শে আগস্ট থেকে ৪ ঠা সেপ্টেম্বর এর মধ্যে টেলিকাস্ট হবে এই পর্ব।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।