বলিউড

মুক্তির দিনে ‘লাল সিং চাড্ডা’র সিনেমা হল গুলি একেবারে ফাঁকা! সুপার ফ্লপ হল আমির খান ও কারিনা কাপুর অভিনীত সিনেমা

গতকালে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান এবং গ্ল্যামারাস হিরোইন কারিনা কাপুর অভিনীত সিনেমা “লাল সিং চাড্ডা”। তবে এই সিনেমা মুক্তির অনেক আগে থেকেই ছিল সমালোচনার শিখরে। দর্শকের বেশিরভাগ অংশের ডাক এসেছিল বয়কটের জন্য। তবে সিনেমার কিছু সমর্থক ছিলেন ভালো ফল নিয়ে আশাবাদী। এমতাবস্থায় সিনেমা মুক্তি পাওয়ার সাথে সাথেই দেখা গেল তার ফলাফল।

সম্প্রতি দেখা গিয়েছে, লাল সিং চড্ডা চলছে এমন একটি প্রেক্ষাগৃহের ভিডিও ক্লিপ। আর সেই ভিডিও দেখলে একেবারে অবাক বনতে হয়। যেখানে দর্শক হিসেবে রয়েছেন শুধু প্রেক্ষাগৃহের কর্মকর্তারা। তারা ছাড়া আর কেউই উপস্থিত নেই সিনেমা হলে। বক্স অফিসের এমন অবস্থা দেখে মাথায় হাত ছবি নির্মাতাদের। লাভ ওঠা তো দূরের কথা ছবি নির্মাণের খরচটুকু উঠবে কিনা তা নিয়েও চিন্তায় রয়েছে নির্মাতারা। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় বেশ ছড়িয়েছে।

এর কারণ হিসেবে বেশ কয়েকটি জায়গা দেখানো হচ্ছে। ছবি মুক্তির আগে থেকেই দর্শকদের তরফ থেকে ডাক উঠেছিল বয়কটের। এই আগুনে ঘি পড়েছিল যখন আমির খানের পুরনো কিছু কর্মকাণ্ড এবং কারিনা কাপুরের দর্শকদের উদ্দেশ্যে বলা বেশ কিছু কথা। যেমন আমির খান, “হিন্দু দেবদেবীকে নিয়ে ঠাট্টা করেছিল”, তেমনই আবার করিনা কাপুর বলেছিলেন, “দর্শকরাই আমাদের ষ্টার বানিয়েছে, যদি তাদের সিনেমা দেখতে প্রবলেম থাকে তাহলে সিনেমা না দেখতে আসতে”। কালকের বক্স অফিসের অবস্থা দেখে মনে করাই যায় যে দর্শকেরা ক্ষুব্ধ হয়েই হেটেছেন অভিনেত্রীর কথাতেই।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।