টলিউড

‘দিদি দিদি’ বলে মিষ্টি ডাক দিতে দিতে ছুটে আসছেন ইউভান, খুদের মিষ্টি ভিডিও দেখে খুশি অনুগামীরা, ভাইরাল হলো রাজ শুভশ্রী পুত্রের কীর্তি

টলিউডের বিখ্যাত জুটি গুলির মধ্যে অন্যতম হলেন রাজ – শুভশ্রী। এদের সমস্ত কিছুই প্রায় টাইমলাইনে থাকে সবসময়। ব্যক্তিগত জীবন থেকে কাজের জীবন সবেতেই সংবাদের শিরোনামে থাকে এই জুটি। আর এরমধ্যে রাজ-শুভশ্রীর সংসারের নতুন সদস্য ইউভান জন্ম হন। ইউভানের জন্মের পর থেকে এই পুত্রের ছোট বড় সমস্ত রকমের ঘটনায় সোশ্যাল মিডিয়াতে বেশ ছড়িয়ে পড়ছে। কখনো তার মা, কখনো তার বাবা অথবা কখনো পরিবারের কেউ সেই ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। এই পোস্টের ফলে ই সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয় হয়েছেন ইউভান।

সম্প্রতি আবারো রূপভানের একটি ভিডিও বেশ ভাইরাল হয়। দিদি, সৃষ্টি পান্ডে তার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে পোস্ট করেন ভাইয়ের এই মিষ্টি ভিডিওটি। ভিডিওটিতে দেখা যাচ্ছে, ছোট্ট ইউভান দৌড়ে দৌড়ে আসছেন এবং আধো আধো বুলিতে “দিদি দিদি” বলতে শোনা যাচ্ছে তাকে। এই ভিডিও পোস্টার মাত্রই নেটের সদস্যরা ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন ছোট্ট ইউভানকে। সুতরাং বলাই যায় মাত্র কয়েক বছর বয়সেই সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় ব্যক্তিত্ব ইউভান।

কিছুদিন আগেও সোশ্যাল মিডিয়ায় বেশ বেশ জনপ্রিয় হয়েছিল ইউভানের আরো একটি ভিডিও। সেই ভিডিওতে দেখা যাচ্ছিল, বৃষ্টি ভেজা দিনে মা ও ছেলে টিউনিং করে সাদা শার্ট ও নীল প্যান্ট করেছিলেন। আর বৃষ্টি ভেজা কাচের জানলার এপারে ক্যামেরা বন্দী হয়েছিল মা ও ছেলের খুনসুটি। এই ভিডিওটিও বেশ নজর কেটেছিল দর্শকের। এর আগেও বহুবার ছোট্ট ইউভানের বহু ভিডিওই বেশ ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।