বাংলা সিরিয়াল

মিঠাইয়ের নায়ক চুপিসারে বিদেশিনীর সঙ্গে এনগেজমেন্ট সরে ফেললেন গৌরব, হতবাক নেট নাগরিকরা

টলিপাড়ায় প্রায়ই সম্পর্ক গড়ে ওঠা এবং ভেঙে যাওয়ার খবর পাওয়া যায়। দীর্ঘদিন সম্পর্ক রেখে বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়া জুটির সংখ্যা বলতে গেলে খুবই কম রয়েছে। আবার দীর্ঘদিন প্রেম করে লিভ ইন করে তারপরেও অনেকের সম্পর্ক ভেঙে যায়।

সেই রকমই একটি জুটি ছিলেন গৌরব মন্ডল এবং জেসমিন রায়। জেসমিন রায় কে আমরা প্রায় সকল বাঙালি দর্শকই চিনি। এই অভিনেত্রী ভক্তের ভগবান শ্রীকৃষ্ণ, মায়ার বাঁধন, ভোলা মহেশ্বর, ত্রিনয়নী ইত্যাদি ধারাবাহিকে অভিনয় করেছেন। অপরদিকে গৌরবও বেশ কয়েকটি সিরিয়ালে অভিনয় করেছেন। ভক্তের ভগবান শ্রীকৃষ্ণ তে গৌরবকে জেসমিনের বিপরীতে দেখা গেছিল। এছাড়াও নয়ন তারা ধারাবাহী কে আর কনে বউ ধারাবাহিকে তিনি সৌমিতৃষ্ণার বিপরীতে অভিনয় করেছিলেন।

গৌরব ও জেসমিনের বহু ভিডিও দেখে মানুষ মনে করতেন যে তারা সুখী কাপল। ‌ তবে আজ থেকে ৪-৫ মাস আগে ই খবর পাওয়া যায় যে এই জুটির সম্পর্ক ভেঙে গেছে। তবে কি কারনে সম্পর্কটা টিকলো না সেই বিষয়ে আজও কোনো খবর পাওয়া যায়নি। তবে এবার সোশ্যাল মিডিয়াতে একটা ভিডিও ভাইরাল হয়েছে যে ভিডিওতে দেখা যাচ্ছে গৌরব বৃন্দাবনে এক বিদেশীনির সঙ্গে এনগেজমেন্ট সেরে ফেললেন। এই মাসের ৮ তারিখে এই এনগেজমেন্ট হয়েছে। গৌরবের এনগেজমেন্টে বহু কৃষ্ণ ভক্তরা উপস্থিত ছিলেন। তার বাগদত্তার নাম ডায়না। এই ডায়না একজন নৃত্যশিল্পী। তিনি ভারতে এসে কৃষ্ণভক্ত হয়ে এখানেই থেকে যান।

আগে থেকে তাদের এই জুটিকে কখনোই দেখা যায়নি। তাই এই ভিডিও দেখে চমকে ওঠেন দর্শকরা। গৌরবের সঙ্গে এই মেয়েটির পরিচয় বা কি করে হলো? কয়েকদিনের পরিচয়ে কি এনগেজমেন্ট সেরে ফেললেন? ডায়নার খবরটা জানতে পেরে কী জেসমিন সরে গেছিলেন?‌ এই সমস্ত প্রশ্ন ঘুরপাক খাচ্ছে দর্শকদের মাথায়। তবে তারা গৌরব কে শুভেচ্ছা জানাতে ভোলেননি।

 

View this post on Instagram

 

A post shared by GouraB (@gourabofficial)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।