বাংলা সিরিয়াল

ভুতু সিরিয়ালের ভুতু কেমন আছে? এখন সে আর ছোট্টটি নেই, শাড়ি পড়ে একদম লেডি হয়ে গেছে, রইল ছবি

ভূত শব্দটা শুনলেই আমাদের গা ছমছম করে ওঠে। এই ভূত কিন্তু সেই ভূত নয়। এ কারোর ক্ষতি করে না। উপরন্ত ভালো করে। হ্যাঁ ভুতু সিরিয়ালে ভুতুকে কিন্তু এমনই ভাবে দেখানো হয়েছে। এক সময় জি বাংলার এই সিরিয়ালটিতে মন মজেছিল বাঙালি সিরিয়াল প্রেমীদের। ভুতু চরিত্রে পাঠ করত আরর্শিয়া মুখার্জি। ভুতু সিরিয়ালটি করার সময় তার বয়স ছিল ৫ বছর।

ভুতু সিরিয়ালে দেখানো হয় ভুতুর বয়স প্রায় ৭ বছর। ভূতু হল একজন বন্ধুত্বপূর্ণ ভুত৷ সে তার বন্ধুদের সাথে খেলতে ভালোবাসে এবং সে তার মায়ের খুবই কাছের। কিন্তু তাকে কেউ দেখতে পায় না তাই সে খুবই দুঃখী। সে তার বাড়িতে নতুন ভাড়াটেদের পায় তার পরিবারের সদস্য হিসাবে এবং তার জাদু দিয়ে তাদের সমস্যার সমাধান করে। সবশেষে দেখা যায় ভুতু তার মূল পরিবারকে ফিরে পায়। তারপর তার আত্মার মুক্তি ঘটে।

ভুতু সিরিয়ালটি শেষ হওয়ার পর এই অভিনেত্রীকে শ্রীকৃষ্ণ ভক্ত মিরাতে অভিনয় করতে দেখা গিয়েছিল।
ভুতু সিরিয়ালটি জি বাংলায় এতই জনপ্রিয়তা পেয়েছিল সেজন্য জি টিভিতে হিন্দিতে এই সিরিয়ালটি শুরু করা হয়। হিন্দি ভুতুতেও ভুতু চরিত্রে আর্শিয়া মুখার্জি অভিনয় করেছিলেন। কিন্তু এরপর অভিনেত্রীকে আর পর্দায় দেখা যায়নি।

সেই ছোট্ট ভুতু আর ছোট্টটি নেই সে এখন সুন্দরী যুবতী। আর্শিয়া মুখার্জি বর্তমানে ক্লাস সেভেনে পড়ে। পড়াশুনার পাশাপাশি সে সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাকটিভ। নিজের দৈনন্দিন জীবনের নানান ভিডিও সে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে। সম্প্রতি তার হলুদ শাড়ি আর হালকা মেকাপের একটি বিশেষ ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বাঙালি দর্শকরা আবার অধীর আগ্রহে বসে আছে কবে ভুতুর অভিনয় তারা দেখতে পাবে বলে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।