বাংলা সিরিয়াল

‘অতিরিক্ত আদিখ্যেতা’! তুমুল ট্রোল দর্শকদের, স্যুইম সুট পরে জলকেলিতেই মত্ত দ্যুতি-বনি-খড়ি! বাদ যাচ্ছে না ছেলেরাও, ‘এরা সারাক্ষণ কি জলেই কাটাচ্ছে নাকি’, চিন্তায় নেটিজেনরা

মন খারাপ গাঁটছড়া ধারাবাহিকের ভক্তদের। কোনমতেই নিজেদের প্রথম স্থান ছিনিয়ে নিতে পারছে না তাদের পছন্দের ধারাবাহিক। টিআরপি তালিকায় তাদের পছন্দের ধারাবাহিক বারবার পিছিয়ে পড়ছে। গত সপ্তাহতে গাঁটছড়া ধারাবাহিক টিআরপি রেটিং তালিকায় ছিল দ্বিতীয় স্থানে। কিন্তু প্রথম স্থানে জায়গা দখল করে নিতে পারছে না তাই একটু মন খারাপ ভক্তদের। কিন্তু আশাহত হচ্ছেন না কেউই। কারণ তাদের বিশ্বাস আবারও তাদের প্রিয় ধারাবাহিক ঠিক টিআরপি তালিকার প্রথম স্থান দখল করে নেবে। প্রথম থেকেই গাঁটছড়া এবং মিঠাইয়ের মধ্যে জোরদার টক্কর চলছিল। কখনো গাঁটছড়া প্রথম স্থানে তো কখনো মিঠাই। কিন্তু গত কয়েক সপ্তাহ ধরে মিঠাই আবারো ভালো ফলাফল করছে টিআরপি তালিকায়। তাই প্রথম স্থান দখল করে রেখেছে এই ধারাবাহিক। অন্যদিকে গাঁটছড়া পিছিয়ে পড়ছে তাই দর্শকদের একটু মন খারাপ।

 

View this post on Instagram

 

A post shared by Riaz laskar (@riaz_laskar)

আপাতত গাঁটছড়া ধারাবাহিকে চলছে তিন জোড়া হানিমুন পর্ব। তাই কলকাতা ছেড়ে একটু দূরে গোপালপুরে গিয়ে শুটিং চলছে ধারাবাহিকের। গোপালপুরের একটি বিলাসবহুল রিসোর্টে গিয়ে উঠেছে পুরো টিম এবং সেখানে থেকেই শুটিং করছে ধারাবাহিকের। অনস্ক্রিন মুহূর্ত ছাড়াও অনেক অফস্ক্রিন মুহূর্ত দেখা যাচ্ছে অভিনেতা অভিনেত্রীদের ইনস্টাগ্রাম একাউন্টে। প্রত্যেকেই তাদের গোপালপুরের বিভিন্ন মুহূর্ত শেয়ার করেছেন দর্শকদের সঙ্গে। আর সেখানেই সুইমিং পুলের বেশ কিছু মুহূর্ত দেখা গিয়েছে।

এক দিকে গাঁটছড়া ধারাবাহিকের ভক্তরা যেমন এই সব দৃশ্য উপভোগ করছে অন্যদিকে সমালোচনার শিকার হচ্ছে প্রত্যেকে। অনেক নেটিজেনদেরই দাবি আউটডোর শুটিং করতে গিয়ে এত ফুর্তি কিসের? এত আনন্দ করার কি আছে? TRP লিস্ট দেখেছে? এর পরের সপ্তাহের টিআরবি রেটিং বাড়াতে পারবে তো? আর এই সমস্ত আদিখ্যেতা করার কি আছে এগুলো হ্যাংলামো ছাড়া আর কিছুই না। এই ধরনের অনেক মন্তব্য উঠে এসেছে অভিনেতা অভিনেত্রীদের পোস্ট ঘিরে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।