Viral

ইচ্ছে করে স্টেজ শো এর মাঝখানে অপমান করার জন্য অরিজিৎ এর মুখের উপর টাকা ছুড়ে মেরেছিলেন একজন শ্রোতা! সেদিন অরিজিৎ যা করেছিলেন তা কল্পনার অতীত

অরিজিৎ সিং, এই নামটা হয়তো জানেন না এমন কেউ নেই। বর্তমানে টলিউড হোক বা বলিউড সর্বত্রই গানের জগতের উজ্জ্বল নক্ষত্র অরিজিৎ। বর্তমানে অরিজিৎ মানেই সংগীত প্রেমীদের কাছে প্রচুর গান আর একরাশ ভালোবাসা। ভালোবাসা থেকে ব্রেকআপ সর্বত্রই গানের মাধ্যমে শ্রোতার মনে বিরাজ করেন অরিজিৎ। তার কোন গান পছন্দ হয় না এমন মানুষ হয়তো নেই বললেই চলে।

এত বড় সিঙ্গার হয়েও নেই এতটুকু অহংকার। পছন্দ করেন না টাইমলাইনে থাকতে। গানের পাশাপাশি করেন অল্পবিস্তর স্টেজ শো। তাও খুব কম। এমনই একটা স্ট্রেট শো এ বেশ কয়েক বছর আগে অরিজিতের সাথে ঘটেছিল এক অদ্ভুত ঘটনা। স্টেজ শোয়ে পারফরম্যান্স করতে গেলে অনেক অনেক অভিজ্ঞতার সম্মুখীন হতে হয় পার্ফামারদের। সেই সমস্ত পরিস্থিতি সেই শিল্পীদের জন্য যথেষ্ট অপমানজনক হয়। কিন্তু তার মধ্যে দিয়েও অনেকে পারেন নিজের সম্মান বজায় রাখতে।

ঠিক তেমনি একটি ঘটনা ঘটে অরিজিতের সাথেও। কয়েক বছর আগে একটি স্টেজ শো করতে গিয়েছিলেন গায়ক। যখন তিনি “রাং দে তু মোহে গেরুয়া” গানটি স্টেজে গাইছিলেন তখন হঠাৎই ঘটে সেই ঘটনা। গায়ককে লক্ষ্য করে মুখের ওপর ছুড়ে মারা হয় ৫০০ ও ১০০০ টাকার নোট।

এতে প্রথমে কিছুটা স্তম্ভিত হয়ে যান অভিজিৎ। কিন্তু তারপর নিজেকে সামলে তিনি ঘটালেন এক ঘটনা। তারই কল্পনার অতীত কাজকর্ম শুনলে যে কোন মানুষই অবাক হয়ে যাবেন। অন্য কোন শিল্পী যদি হতেন তাহলে হয়তো রেগে স্টেজ থেকে বেরিয়ে যেতেন। কিন্তু অরিজিৎ তেমন কোন কিছুই নিজে থেকে করেননি। তিনি গান থামিয়ে আস্তে আস্তে তুলে নেন সেই সমস্ত টাকার নোটগুলি। তারপর ভিড়ের মধ্য থেকে কে টাকাটি ছুড়েছে সেটি খুঁজে তাকে টাকাটি ফেরত দেন। আর মুখের উপর জবাব দেন, “এভাবে কখনো পয়সা নষ্ট করো না”।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।