বাংলা সিরিয়াল

‘পেছন থেকে ছুরি মারা, সব হিসেব রাখি, কে কখন কোথায় বদলে গেল সব’! মিষ্টি মুখে নিন্দুককে ধুয়ে দিল মিঠাই অভিনেত্রী সৌমিতৃষা

জি বাংলার মিঠাই সিরিয়ালটি শুরু হয় ২০২১ সালের ৪ঠা জানুয়ারি। টিভির পর্দায় এই সিরিয়ালটি মুক্তি পাওয়ার আগে জি বাংলার ওয়েব সিরিজে প্রথম মুক্তি পায়। সিরিয়ালটি প্রথম থেকেই বেশ দর্শকম মনে স্থান করে নেয়। মিঠাই সিরিয়ালে প্রধান চরিত্র মিঠাই এ অভিনয় করে, সৌমিতৃঞ্চা কুণ্ড। মিঠাই সিরিয়ালটি প্রধানত জনপ্রিয়তা পায় এই মিঠাইয়ের জন্যই। সম্প্রতি মিঠাই তার সোশ্যাল মিডিয়া সাইটে একটি গভীর ক্যাপশন দিয়েছেন। এবার অনুরাগীদের প্রশ্ন হল মিঠাই কাকে উদ্দেশ্য করে ওই ক্যাপশনটি লিখলেন?

এই সিরিয়ালটি জি বাংলায় চলছে প্রায় দেড় বছর হয়ে গেল। এখনো পর্যন্ত এই সিরিয়ালটি সেরা সেরা তকমা পেয়েছে। প্রায়ই টিআরপির তালিকায় প্রথম স্থান অধিকার করে থাকে মিঠাই রানী। তবে মাঝেমধ্যে নিজের স্থান হারালেও বাঙালি সিরিয়াল প্রেমীদের ভালোবাসা ব্যর্থ হয়নি। এই সপ্তাহে আবার মিঠাই নিজের স্থান ফিরে পেয়েছে।

সিদ্ধার্থ কে প্রথমবার মারার চেষ্টা করে ব্যর্থ হয়ে পুলিশের হাতে ধরা পরে ওমি। জেল থেকে ছাড়া পেয়ে আবার ওমি সিদ্ধার্থকে মারার জন্য প্রস্তুতি নেয়। নিপা এবং রৌদ্রের বিয়ের মাঝেই সিদ্ধার্থকে মারতে যায় ওমি। কিন্তু মিঠাই রানী থাকতে কি সিদ্ধার্থের কোনো ক্ষতি হতে পারে? কখনোই নয়। সিদ্ধার্থকে বাঁচাতে গিয়ে নিজে গুলি খেয়ে হাসপাতালে ভর্তি হয় মিঠাই। তখন দর্শকগণ ভেবেছিল যে মিঠাই কি আবার সুস্থ হয়ে উঠবে না সিরিয়ালটি এখানেই ইতি হয়ে যাবে? তবে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে মিঠাই আবার সুস্থ হয়ে বাড়িতে ফিরেছে।

সিরিয়ালের পাশাপাশি মিঠাই সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাকটিভ। তার নামে সোশ্যাল মিডিয়াতে অনেক ফ্যান পেজ চলে। সেই ফ্যান পেজগুলির পোস্ট প্রায়ই সৌমিতৃঞ্চা নিজের সোশ্যাল মিডিয়ার স্টোরিতে শেয়ার করে। সম্প্রতি মিঠাই স্যান্ডির বিয়ের লুকের একটি ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছে। ওই ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন ‘মুখের কথা তেতো হোক, তবু মনটা পরিস্কার রাখি। কে পেছন থেকে আঘাত করছে সব খবর রাখি। কে কখন কোথায় বদলে গেল সব হিসেব রাখি। আর হ‍্যাঁ, নিজের জিনিস সামলে রাখি’। এই ছবিটি মিঠাইয়ের অনুরাগীদের যেমন ভালো লেগেছে তেমন তাদের মনে প্রশ্ন জাগ্রত হয়েছে যে মিঠাই রানী এই ক্যাপশনটি কাকে উদ্দেশ্য করে লিখেছেন?

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।