বাংলা সিরিয়াল

‘উকিলবাবুর ভালোবাসা প্রকাশ্যে আনতে এবার স্মৃতি হারানোর অভিনয় করবে নোলক’! ‘গোধূলি আলাপে’র নতুন চমক মন জয় করলো দর্শকদের, তুমুল ভাইরাল ভিডিও

২০২২ সালের ২১ মার্চ দুজন অসম বয়সী স্বামী স্ত্রীর প্রেম কাহিনীর গল্প নিয়ে শুরু হয় গোধূলি আলাপ সিরিয়ালটি। এই সিরিয়ালটির জন্য দর্শকরা প্রতিদিন সন্ধে ছটা পর্যন্ত অপেক্ষা করে থাকতো। সম্প্রতি এই সিরিয়ালটি সময় পরিবর্তন করা হল।

শহরের অরিন্দম বাবু বিয়ে করে আনেন গ্রামের এক অতি সাধারন মেয়ে নোলককে। বিয়ে করলেও বিয়ে টিকে সহজ ভাবে মেনে নিতে পারেননি অরিন্দম। এর সাথে রায়বাড়ির অনেক সদস্যই সহ্য করতে পারে না বহুরূপী নোলককে। অরিন্দম এবং নোলকের বয়সের অনেকটা ফারাক থাকায় অনেকেই তাদের বিয়েটা কে ঠিকভাবে মেনে নিতে পারেননি। কিন্তু দর্শকদের মধ্যে এই অসমবয়সী প্রেম নিয়ে বেশ উত্তেজনা ছিল। তবে টিআরপির তালিকায় এই সিরিয়ালটি প্রথম ১০ এ স্থান পায়নি।

স্টার জলসার নতুন ধারাবাহিক ‘নবাব নন্দিনী’ র প্রমো সামনে আসতেই দর্শকরা মনে করেন যে এই গোধূলি আলাপ সিরিয়ালটি হয়তো এবার ইতি টানবে। তাহলে কৌশিক সেনের মতো তাবোড় অভিনেতাও কি তার সিরিয়াল টা বাঁচাতে পারলেন না?

তবে শেষমেষ দেখা গেল এই সিরিয়ালটি বন্ধ হবে না। পরিবর্তিত হয়েছে সময়। আগে দর্শকগণ সন্ধে ছটা পর্যন্ত অধীর আগ্রহে অপেক্ষা করে থাকত কখন গোধূলি আলাপ শুরু হবে। এখন তাদের রাত দশটা পর্যন্ত অপেক্ষা করতে হবে। অর্থাৎ গোধূলি আলাপ সিরিয়ালের টাইম দাঁড়িয়েছে রাত ১০.৩০ এ। গোধূলি আলাপের জায়গায় আসছে নবাব নন্দিনী সিরিয়াল। আগামী ৮ অগাস্ট থেকে ফুটবলার এবং জীবন যুদ্ধে হার না মানা এক মেয়ের প্রেমের গল্প নিয়ে আসছেন রিজওয়ান রব্বানি শেখ এবং ইন্দ্রানী পাল।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।