বাংলা সিরিয়াল

হানিমুনে বাঙালির প্রিয় দীঘা তে নয়! বড়োলোক দের মতো মনোহরাতেই চলছে মোদক পরিবারের রোমান্স

২০২১ সালের ৪ জানুয়ারি এক দুষ্টু মিষ্টি পরিবারের গল্প নিয়ে শুরু হয় মিঠাই সিরিয়ালটি। এই ধারাবাহিকে মূল চরিত্র মিঠাইয়ের চরিত্রে পাঠ করছে অভিনেত্রী সৌমিতৃষ্ণা কুন্ডু। এই অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় ফ্যানফলোয়ার কম নয়। বিগত এক বছরের মধ্যেই তিনি মানুষের মনের স্থান করে নিয়েছে। এই মিঠাই সিরিয়ালে আসতে চলেছে বড় ধরনের চমক। সম্প্রতি কয়েকটি এপিসোডে দেখা যাবে মিঠাই পরিবারের মধুচন্দ্রিমার মত খুশির হাওয়া।

প্রথম থেকেই দর্শকদের কাছে এই সিরিয়ালটি জনপ্রিয় হয়ে ওঠে। তাই একদম শুরু থেকে টিআরপির তালিকায় এই সিরিয়ালের স্থান থাকে প্রথম। কিন্তু মাঝখানে মিঠাই সিরিয়ালের টিআরপির রেটিং কিছুটা খারাপ হলেও মিঠাই রানী হাল ছাড়ার পাত্রী নয়। গত সপ্তাহে আবার টিআরপি তালিকায় প্রথম স্থান ফিরে পেয়েছে মিঠাই।

সম্প্রতি এই সিরিয়ালে দেখা যাচ্ছিল নিপা এবং রুদ্রর বিয়ের অনুষ্ঠান চলছে। নিপার বিয়ের অনুষ্ঠানে সিদ্ধার্থ কে বাঁচাতে গিয়ে গুলিবিদ্ধ হয় মিঠাই। তখন দর্শকরা ভেবেছিল যে মিঠাই কি আবার সুস্থ হতে পারবে? না সিরিয়ালটা এখানেই শেষ হবে? তবে সব জল্পনার অবসান হয়ে মিঠাই সুস্থ হয়ে মোদক পরিবারে ফিরেছে।

গাঁটছড়া ধারাবাহিকে, আমরা দেখছি সেখানেই প্রস্তুতি চলছে মধুচন্দিমার। ঠিক এর পাশাপাশি ৫ আগস্টের মিঠাই সিরিয়ালের পর্বে দেখা গেল মোদক পরিবারে মধুচন্দ্রিমার হাওয়া। এই মধুচন্দ্রিমায় জুটি হিসাবে ছিলেন মিঠাই সিড, রাতুল শ্রীতমা, স্যান্ডি পিংঙ্কি, নিপা রুদ্র, সমরেশ অনুরাধা।এই দিনের পর্বে এই জুটিদের প্রেমের জোয়ার বইলো গোয়া নয় বরং মনোহরাতেই।

নিপার বিয়ের সময় মিঠাইয়ের গুলি লাগার জন্য বিয়ের অনুষ্ঠান বন্ধ রাখা হয়। তাই মিঠাই বাড়ি ফিরতেই শুরু হলো রুদ্র নিপার ফুলশয্যা। রুদ্র ঘিয়ে রঙের পাঞ্জাবি এবং নিপা লাল শাড়ি পড়ে নাচে মাতিয়ে তুলল দর্শকদের। এর পাশাপাশি মিঠাই সিডের প্রেম দেখেও চোখ সরাতে পারল না দর্শকরা। এই জুটিদের মধুচন্দ্রিমার জন্য অন্য জায়গা নয় বরং তারা বাড়িতেই প্রেমের জোয়ার ডেকে আনতে পারে।

 

View this post on Instagram

 

A post shared by nipa rudy (@rudripa_x_fahindrila)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।