টলিউড

আল্লু অর্জুনের পুষ্পাকে ছাপিয়ে গেল দেবের কিশমিশ! ১০০ দিন ধরে ছবিটি চলছে বাংলার হলে

বিগত কিছুদিন যাবত বাংলা ছবির অবস্থা বেশ খারাপ ছিল। তাই সুপারস্টার দেব দর্শকদের উদ্দেশ্যে বলেছিলেন বাংলা সিনেমার পাশে দাঁড়ান। দেবের এই কাতর আর্জি শুনে বাংলার সিনেমা প্রেমীরা সত্যিই সিনেমার পাশে দাঁড়িয়েছে। দেবের পরপর দুটো সিনেমা ১০০ দিন ধরে চলছে বাংলার সিনেমা হলগুলোতে। বলা বাহুল্য যে দেবের হাত ধরেই হয়তো বাংলা সিনেমায় অবস্থা আবার ফিরতে চলেছে।

দক্ষিণ ভারতের সুপার হিট ছবি পুষ্পা কে ছাপিয়ে গেল বাংলা সিনেমা কিসমিস ও টনিক। কিছুদিন আগে দেব এক পোষ্টের মাধ্যমে জানিয়েছেন যে বাংলার সিনেমা হলগুলোতে ১০০ দিন ধরে চলছে কিশমিশ। গত বছর ডিসেম্বরে রিলিজ হয় টনিক। ওই সিনেমাটিও ১০০ দিনের বেশি সময় ধরে চলেছিল সিনেমা হলে। দেব অভিনীত মোট তিনটি ছবি বাংলায় জনপ্রিয়তা অর্জন করল। প্রথম সিনেমাটি গোলন্দাজ, দ্বিতীয় সিনেমাটি টনিক এবং তৃতীয়টি কিশমিশ।

এই প্রথমবার দর্শকদের মনের স্থান করে নিয়েছে দেব রুক্মিণীর অভিনয়। তবে আগেও দর্শকরা এই জুটিকে পছন্দ করেছিলেন। কিন্তু আগে এই জুটির ছবি এমনভাবে জনপ্রিয়তা পায়নি। এই সিনেমাটি এতই ভালো হয়েছে যে ছবিটিকে জায়গা করে দেওয়ার জন্য জিতের রাবণ সিনেমাকে হল থেকে সরানো হয়েছে।

সম্প্রতি শুরু হতে চলেছে রুক্মিণীর নতুন রিয়ালিটি শো ডান্স ডান্স জুনিয়ার সিজন ৩। তবে বাংলার মানুষ অধীর আগ্রহে অপেক্ষা করছে যে তারা কবে এই জুটিকে বিয়ের পিঁড়িতে দেখতে পাবে। কিছুদিন যাবত শোনা যাচ্ছে দেব রঙ্কিনী নাকি একে অপরের প্রেমে পড়েছে। তাই এবার দেখার পালা এই জুটি কবে বিয়ে করবেন।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।