বাংলা সিরিয়াল

মিঠাই কে হারাতে মোক্ষম চাল ধুলোকণার, হাজার হাজার টাকা খরচ করে শুটিংয়ের জন্য পুরো টিম পাড়ি দিয়েছে পুরীতে

প্রতি সপ্তাহে বৃহস্পতিবার প্রকাশিত হয় বাংলা ধারাবাহিকগুলির টিআরপি লিস্ট। এই টিআরপি লিস্টে থাকে সেই সপ্তাহে বাংলা ধারাবাহিকগুলি কত পয়েন্ট পেয়েছে। তালিকা দেখে আমরা বুঝতে পারি কোন সিরিয়াল দর্শকদের কাছে সবচেয়ে জনপ্রিয় হয়ে উঠছে। স্বাভাবিকভাবেই আমরা জানি, মিঠাই সিরিয়ালটি বাঙালী সিরিয়াল প্রেমীদের কাছে খুবই জনপ্রিয়তা লাভ করেছে। মিঠাই সিরিয়ালটি শুরু হয় ২০২১ সালের ৪ জানুয়ারি। সেই প্রথম দিন থেকেই মিঠাই সিরিয়ালটি টিআরপি লিস্টের প্রথম স্থান অধিকার করে আসছে। এবার মিঠাই কে হারানোর জন্য উঠেপড়ে লেগেছে ধুলোকণা।

স্টার জলসা এবং জি বাংলার মধ্যে প্রতিযোগিতা চিরকালীন। দুটি চ্যানেলেই একের পর এক ধারাবাহিক আসতে চলেছে। তবে স্টার জলসা তে যতই নতুন নতুন ধারাবাহিক আসুক না কেন। প্রতি সপ্তাহে কিন্তু নিজের স্থান ধরে রেখেছে জি বাংলার মিঠাই। মিঠাইয়ের এই সফলতার পিছনে রয়েছে অসাধারণ একটি একান্নবর্তী পরিবারের গল্প। কিছুদিন ধরেই আমরা দেখছি টিআরপি তালিকায় তেমন ভালো ফল করতে পারছে না ধুলোকণা। তবে নিজের জায়গা ফেরানোর জন্য আপ্রাণ চেষ্টা করে চলেছে ধুলোকণা পরিবার।

 

View this post on Instagram

 

A post shared by Manali Manisha Dey (@manali_manisha)

এবার ধূলকণা পরিবার মিঠাই কে হারানোর জন্য প্ল্যান করে তৈরি করল একটি নতুন গল্প। ধুলোকণার পুরো টিম নাচ গানের অনুষ্ঠানের জন্য পাড়ি দিয়েছে পুরীতে। এর আগে দেখা গেছে লালন ফুলঝুড়ির বিয়ের অনুষ্ঠান উপলক্ষে টিআরপির লিস্টে ধুলোকণার স্থান বেশ ভালই হয়েছিল। কিন্তু বিয়ে শেষ হতে টিআরপির লিস্টের তলানিতে পড়ে যায় এই সিরিয়ালটি। এখন লালন ফুলঝুড়ির এই সিরিয়ালের পরিবার উঠে পেরে লেগেছে টিআরপিতে তাদের রেটিং পয়েন্ট তোলার জন্য। শুটিংয়ের জন্য অভিনেতা অভিনেত্রীদের রাখা হয়েছে পুরীর নামিদামি হোটেলে। ত্রুটি করা হয়নি আতিথেয়তায়। এবার দেখার পালা এত কিছুর পরেও ধূলকণার রেটিং বাড়বে কী না।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।