বাংলা সিরিয়াল

মিঠাইকে হারাতে এসে গেছে ডাক্তার দিদি ইন্দ্রানী! রাত আটটায় মিঠাই ছেড়ে অনেকেই কালার্সে দেখছেন ইন্দ্রানী, অসমবয়সী প্রেমের গল্প দিয়েই দর্শকের মন জয় করবে কালার্স বাংলা নতুন ধারাবাহিক

আজকাল সকলেরই মনোরঞ্জনের মুখ্য হাতিয়ার হল ধারাবাহিক। দর্শকদের চাহিদার কথা মাথায় রেখে একাধিক নতুন ধারাবাহিক আনা হচ্ছে চ্যানেলগুলিকে। তাই দিনে দিনে প্রতিযোগিতাও বাড়ছে। ধারাবাহিক গুলির মধ্যে এবং পাশাপাশি চ্যানেল গুলির মধ্যেও। বর্তমানে ধারাবাহিক গুলি পুরোটাই নির্ভর করে থাকে টিআরপি রেটিং এর উপরে। যেই ধারাবাহিকের টিআরপি রেটিং যত ভালো হবে সেই ধারাবাহিক তত বেশি দিন চলবে। আর যদি একটু ধারাবাহিক রেটিং কমে যায় অমনি ওই ধারাবাহিককে বিদায় নিতে হয়।

বর্তমানে বাংলা সেরা ধারাবাহিক হলো মিঠাই। দীর্ঘদিন পর আবার নিজের পুরনো জায়গায় ফিরেছে মিঠাই। তবে এবারে মিঠাই কি টেক্কা দিতেও এসে গেল কালার্স বাংলা নতুন ধারাবাহিক ইন্দ্রানী। অনেকেই বলছি এই ধারাবাহিক দারুন হবে। তাই সকলেরই আগ্রহ বেড়ে গিয়েছে এই ধারাবাহিক দেখার প্রতি। প্রত্যেকেই এই ধারাবাহিক দেখছেন। নতুন এই ধারাবাহিকের প্রথম প্রমো ভিডিওটিতে দেখা গিয়েছে যে একজন মধ্যবিত্ত বাড়ির বউ হল ইন্দ্রানী। যে বাড়ির সংসারের সমস্ত কাজ নিজের হাতে সামলে সন্তানকে সামলে কাজে বেরোয়। তিনি পেশায় একজন ডাক্তার। আর এই মহিলা ডাক্তারের সঙ্গে প্রেম হবে তার চেয়ে
ছোট এক ডাক্তারের। আগে এই ধরনের ধারাবাহিক দেখানো হয়নি কোন ধারাবাহিকে। স্টার জলসায় যদিও অসমবয়সী প্রেমের গল্পই তুলে ধরা হচ্ছে, কিন্তু সেখানে স্বামীর বয়স স্ত্রীর তুলনায় বেশি। এই দৃশ্য সকলেরই চেনা। আগেকার দিনে অল্প বয়সী মেয়েদের বেশি বয়সী পুরুষের সঙ্গে বিয়ে দেয়া হতো। তাই চিত্রটা সকলের কাছেই চেনা। কিন্তু নতুন ধারাবাহিক ইন্দ্রানীতে সেই চিত্রটা একদমই আলাদা ধারাবাহিকের ইন্দ্রানীর চেয়ে বয়সে ছোট ডাক্তারের সঙ্গে তার প্রেম হবে। যা বর্তমান সমাজে সকলের কাছে একটু অবাক করা বিষয়।

এই ধারাবাহিনীকে মুখ্য চরিত্র ইন্দ্রানী ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী অঙ্কিতা চক্রবর্তী। ইন্ডাস্ট্রির অত্যন্ত পরিচিত একজন অভিনেত্রী। এবারে দেখার অপেক্ষায় কালার্স বাংলার ইন্দ্রানী কি জি বাংলার মিঠাই কে টেক্কা দিতে পারে? নাকি মিঠাই থাকবে বাংলার সেরা ধারাবাহিক।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।