বাংলা সিরিয়াল

‘স্বামীকে ভুলে খড়ির সাথে অন্য পুরুষের সম্পর্ক!’ কালী পুজায় ছবি দেওয়া নিয়ে শুরু হলো গুঞ্জন!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘গাঁটছড়া’।এই ধারাবাহিকে খড়ির চরিত্রে অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছেন শোলাঙ্কি রায়। খড়ি-ঋদ্ধির রসায়ন রীতিমতো জমে উঠেছে অন্যদিকে খড়ির জেঠুর মৃত্যুর রহস্য উদঘাটিত হচ্ছে, কিন্তু এই মৃত্যুর পিছনে পরোক্ষভাবে আবার ঋদ্ধিমানের নাম জড়িয়ে যাচ্ছে, এই ধারাবাহিকে খড়ি অর্থাৎ শোলাঙ্কি রায় কে নিয়ে বর্তমানে অন্যরকম চর্চা শুরু হয়েছে।

শোনা যাচ্ছে যে, শোলাঙ্কি রায় আর সোহম মজুমদারের মধ্যে একটা ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে। তাদের মধ্যে একটা প্রেমের সম্পর্ক তৈরি হয়েছে বলে টলি পাড়ায় গুঞ্জন শোনা যাচ্ছে। কালী পুজোর দিন এই কথায় যেন স্থায়ী হয়ে গেলো সোহমের instagram story দেখে। ‌ এই দিন সোহম মজুমদার ইনস্টাগ্রামে একটি ছবি দেন, ছবিটা আবার শোলাঙ্কি তুলেছেন।‌ কী আছে এই ছবিতে? এই ছবিতে যদিও সোহম,শোলাঙ্কি ছাড়াও তাদের অনান্য বন্ধুরা রয়েছে।

সোহম তার অন্যান্য বান্ধবীদের সঙ্গে যেখানে সেলফি তুলেছেন সেখানে শোলাঙ্কির সঙ্গে কিন্তু জোড়ায় ছবি তোলেন নি। এখান থেকেই সবাই দুয়ে দুয়ে চার করে নিচ্ছেন সবাই ভাবছেন তাহলে কি কোন কিছু লুকোচ্ছেন সোহম? অভিনেতা হিসেবে সোহমের একটা আলাদা জনপ্রিয়তা আছে। ‘কবীর সিং’ থেকে ‘ব্রহ্মা জানেন গোপন কম্মোটি’ ছবিতে তার অভিনয় দক্ষতা বেশ প্রশংসা কুড়িয়েছে। অন্যদিকে শোলাঙ্কি তো ইচ্ছেনদীর মেখলা থেকে শুরু করে প্রথমা কাদম্বিনীর কাদম্বিনী সব চরিত্রেই নিজের অভিনয় দক্ষতার ছাপ রেখে গিয়েছেন।

যদিও পর্দার কাদম্বিনী খ্যাত শোলাঙ্কি বিবাহিতা, ২০১৮ সালে বহুদিনের বন্ধু শাক্য বসু ওরফে গোগোলের সাথে বিয়ে করেছিলেন শোলাঙ্কি। তবে বিয়ের পর‌ই কলকাতা ছেড়ে বিদেশে পাড়ি দিয়েছিলেন শোলাঙ্কির স্বামী, সেই কারণে স্বামী স্ত্রীর মধ্যে একটা সৃষ্টি হয়েছে , সেই দূরত্ব শুধুই ভৌগলিক কারণবশত না কি অন্য কোন কারণে এই দূরত্ব সৃষ্টি হয়েছে তার উত্তর লুকিয়ে আছে ভবিষ্যতে‌ই!

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।