বাংলা সিরিয়াল

সবুজ রঙের সরু স্ট্র্যাপের ব্লাউজ, ব্লাউজের ফাঁকে উন্মুক্ত পিঠ কোমর, লাস্যময়ী অবতারে সোশ্যাল মিডিয়াতে ধরা দিলেন সৌমি ওরফে মিঠাইরানী

একসময়ের বাংলার জনপ্রিয় ধারাবাহিক ছিল “মিঠাই”। নিজেদের দক্ষতায় ৫৬ বার বঙ্গ সেরা হয়েছে এই ধারাবাহিক। আর তাঁর দৌলতে ছোট পর্দায় অন্যতম জনপ্রিয় কলাকুশলী হয়ে উঠেছেন এই ধারাবাহিকের অভিনেতা অভিনেত্রীরা। বিশেষত অভিনেত্রী সৌমি এবং আদৃত। ধারাবাহিকের জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীর পাশাপাশি তাঁরা সোশ্যাল মিডিয়াতে সেনসেশন হয়ে উঠেছেন। তাঁদের ছোট বড় যে কোন বিষয় সংবাদে শিরোনামে উঠে আসে।

বর্তমানে বিশেষত বাংলা টেলিভিশন জগতের অন্যতম চর্চিত অভিনেত্রী হলেন সৌমি। তাঁর অভিনয়, স্টাইল সবটাই এখন দেখার মত বিষয়। ভারতীয় পোশাক থেকে পশ্চিমী পোশাক সবেতেই দর্শকমহলের হৃদয় জয় করে নেন অভিনেত্রী। দুটো পোশাক তিনি এত সাবলীলভাবে সামাল দিতে পারেন সেটা দেখে বেশ প্রশংসা করেন দর্শক। অভিনেত্রী আজকাল যাই করছেন তাই দর্শকদের মনে ধরে যাচ্ছে।

এই দীপাবলিতে আলোর উৎসবের মধ্যেও কর্ম ব্যস্ত ছিলেন অভিনেত্রী। গিয়েছিলেন এক পূজোর উদ্বোধনীতে। সেখানেই তাঁর শাড়ি লুকে ফিদা হয়েছেন দর্শক। এদিন অভিনেত্রীকে দেখতে পাওয়া গেল একটি লাল রঙের শাড়িতে। আর তার সাথে পরনে সবুজ রঙের সরু স্ট্র্যাপের ব্লাউজ। চুলে খোপা বাঁধা আর সেখানে একটি ফুল। গলায় জড়োয়ার হার আর তার সাথে ম্যাচিং করে কানের দুল। আর ডান হাতে একটি ঘড়ি।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

অভিনেত্রীর এই দিওয়ালি লুকের মত্ত হয়েছে নেট পাড়া। দিওয়ালির দিন নিজের কাজ সেরে পরিবারের সঙ্গে সময় কাটিয়েছেন অভিনেত্রী। তাঁর মায়ের সাথে একাধিক ছবিতে দেখতে পাওয়া গিয়েছে তাঁকে। এক নামি রেস্তোরায় বসে ছবি তুলেছেন মা মেয়ে। এদিন অভিনেত্রীর মাও তাঁর লাল রঙের আউটফিটে। প্রসঙ্গত শুধু অভিনেত্রী সৌমি নয় দিওয়ালের দিন লাল পোশাকে ধরা দিয়েছেন আমাদের উচ্ছে বাবুও। লাল পাঞ্জাবিতেই নিজের বাড়িতেই দেওয়ালি সেলিব্রেশন করতে দেখতে পাওয়া গেল আদৃতকে।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।