বাংলা সিরিয়াল

ভোগের থালা ফেলে দেওয়ার ষড়যন্ত্র করল পিয়ালী, কিন্তু সবকিছুতেই ঐশানীর পাশে ঢালের মত দাঁড়িয়ে যাচ্ছে শংকর! হর গৌরী পাইস হোটেলের নতুন প্রমো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

স্টার জলসা বেশ কিছু নতুন নতুন ধারাবাহিক এনেছে তাঁদের স্লটে। কোন ধারাবাহিক টিআরপি রেটিং ধরে রাখতে না পারলে কিংবা স্লট লিডিং করতে না পারলে তাঁকে বাদ দিয়ে আনা হচ্ছিল নতুন ধারাবাহিক। বেশ কিছু নতুন ধারাবাহিকের সাথে এসেছে হর গৌরী পাইস হোটেল। যদিও প্রাইম টাইম স্লট না পেলেও রাতের স্লটে দেখতে পাওয়া যাচ্ছে এই ধারাবাহিক। ধারাবাহিকটি শুরু হয়েছে খুব বেশিদিন হয়নি। তবে ইতিমধ্যেই ধারাবাহিকের গল্প মন ছুঁয়ে গেছে মানুষের।

এই নতুন ধারাবাহীকে দুই চরিত্র শংকর এবং ঐশানিকে তাড়াতাড়ি মানুষ গ্রহণ করে নিয়েছেন। টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা যীশু সেনগুপ্তের নতুন প্রোডাকশন হাউজের তরফে আনা হয়েছে এই ধারাবাহিক। এর আগেও যিশু সেনগুপ্ত নিজের প্রোডাকশন হাউজের মাধ্যমে প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করেছিলেন। কিন্তু সেই প্রোডাকশন হাউজ কোন কারনে বন্ধ হয়ে যায়। এখন নতুন প্রোডাকশন হাউসের হাত ধরে প্রথমেই স্টার জলসার মত বড় চ্যানেলে আসলো এই ধারাবাহিক। যেহেতু যিশু সেনগুপ্তের প্রোডাকশন তাই এই ধারাবাহিকের কাছ থেকে অনেক কিছুই আশা করে আছেন দর্শক মহল।

মানুষ যে বিষয়টিকে বেশ ভালই গুরুত্বপূর্ণভাবে নিচ্ছেন এটা বোঝা গিয়েছিল যখন শংকর এবং ওইশানের প্রথম বিয়ের প্রমো দেখা যায়। দর্শকের আশা করেছিলেন যে যীশু সেনগুপ্তের প্রোডাকশন এর জন্যই ধারাবাহিকটা একেবারে অন্য ধাতের হতে চলেছে। কিন্তু অন্যান্য ধারাবাহিকের মতই এই ধারাবাহিকও একই জিনিস ঘটায় প্রথমে একটু বিরক্ত হয়েছিলেন দর্শক। তবে এখন ধীরে ধীরে মানুষ বেশ পছন্দ করছেন ধারাবাহিকের গল্প। ইতিমধ্যে এসে গেছে নতুন আরেকটি প্রমো।

সেই প্রমোতে দেখা যাচ্ছে ভোগের থালা হাতে করে নিয়ে আসছে ঐশাণী। যেই সে ঠাকুর ঘরে ঢুকলো তখনই তাদের বাড়ির পরিচারিকা পা দিয়ে আটকে দিলে ঐশাণীকে। পায়ে হোঁচট খেয়ে ছিটকে পড়ে যাচ্ছিল সে। কিন্তু সেই খানিকটা নিজেকে সামলে নেয়। আর সাথে সাথেই সেখানে উপস্থিত হয়ে পড়ে শংকর। আর সাথে সাথেই শংকর ওই সেনের সাথে হাতে হাত রেখে থালাটিকে পড়ে যাওয়া থেকে বাঁচিয়ে নেয়। এই প্রমো দেখে বেশ ভালো লেগেছে ধারাবাহিকের অনুরাগীদের।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।