বাংলা সিরিয়াল

‘প্রথম প্রোমোর চাইতে দ্বিতীয় প্রোমো অনেক বেটার’,‘কেস সামলাতে সামলাতে সংসার সামলানো শুরু করবে’গীতা এল এল বির দ্বিতীয় প্রোমো দেখে ভালো লেগেছে দর্শকের!

আগামী ২০শে নভেম্বর থেকে সন্ধ্যে সাড়ে ছয়টায় স্টার জলসায় আসছে নতুন ধারাবাহিক, ধারাবাহিকের নাম ‘গীতা এল এল বি’। এই ধারাবাহিকের প্রথম প্রোমো অনেকদিন আগেই দেওয়া হয়েছিলো,যেখানে দেখা যাচ্ছিলো যে, গীতা চরিত্রে অভিনয় করছেন হিয়া মুখার্জী, তিনি একজন উকিল, কিন্তু তিনি এখনো অবধি কোন কেস পান নি,তবে প্রতিদিন কেসের জন্য তিনি কোর্টে ছোটেন।

সে যে বাড়িতে থাকে সেই বাড়ির লোকেরা মজা মশকরা করে তার কাছে ছাগল চুরির কেস আনে,যা শুনে গীতা ভীষণ রেগে গিয়ে তাদের মারতে ছোটে। ধারাবাহিকের নায়ক চরিত্র দেখা যাবে কুনাল শীলকে- এ কথা জানা গিয়েছিলো কিন্তু নায়ক কে প্রথম প্রোমোতে দেখা যায় নি।

সম্প্রতি এই ধারাবাহিকের একটি নতুন প্রোমো আসে, যেখানে দেখানো হয় যে, গীতা রাস্তায় যাচ্ছে সেই সময় একজন মেয়ে তার স্কুটির সামনে এসে পড়ে, সেই মেয়েকে কতগুলো গুন্ডারা তাড়া করেছে, গীতা বলে,তুমি কোথায় যাবে? মেয়েটি বলে, আমি কোর্টে যাবো। তখন গীতা বলে, তোমার উকিল কোথায়?

মেয়েটি বলে, নেই ।গীতা তখন বলে যে আমিই তোমার উকিল। এরপর কোর্ট চত্বরে পৌঁছোতেই নায়কের মুখোমুখি হয়েছে, নায়ক গীতাকে হালকা ভাবে নিলে গীতা বুঝিয়ে দেয় সে গীতা, কোর্টে তার মুখ চলে আর বাইরে হাত। এরপর কেস সাজিয়ে কোর্ট রুমে তার এন্ট্রিটা ছিল ঝাক্কাস।

ধারাবাহিকের প্রথম প্রোমো দর্শকের ভালো না লাগলেও ধারাবাহিকের এই দ্বিতীয় প্রোমোর প্রেমে পড়েছেন অধিকাংশ দর্শক। এই প্রোমোর কমেন্ট বক্সে কেউ লিখেছেন, প্রথম প্রোমোটার থেকে বেটার লেগেছে এটা। যাই হোক গল্প যেন বেশি ভাড়ামো না দেখানো হয় এটাই চাইবো”তো কেউ আবার লিখেছেন যে,“সমস্যা একটাই কেস সামলাতে সামলাতে কয়দিন পরই এরা সংসার সামলানো শুরু করে”

আরও পড়ুন : ভূত হয়ে ব্যাগ, কাপড়, টিফিন বক্স স্পর্শ করতে পারছে কিন্তু মেয়েকে ধরতে পারলো না!এটার সাইন্সটা বুঝলাম না আমি!-আলোর কোলের প্রোমো নিয়ে শুরু হল trolling

Related Articles