বাংলা সিরিয়াল

ভূত হয়ে ব্যাগ, কাপড়, টিফিন বক্স স্পর্শ করতে পারছে কিন্তু মেয়েকে ধরতে পারলো না!এটার সাইন্সটা বুঝলাম না আমি!-আলোর কোলের প্রোমো নিয়ে শুরু হল trolling

সদ্য জি বাংলায় একটি নতুন ধারাবাহিকের প্রোমো দিয়েছে। এই ধারাবাহিকের নাম আলোর কোলে। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে রয়েছেন কৌশিক রায়, স্বীকৃতি মজুমদার ও সোমু সরকার। ধারাবাহিকের প্রোমোতে দেখা যাচ্ছে যে, ছোট্ট মেয়ে পুপুলের মা অর্থাৎ স্বীকৃতির চরিত্রটি মারা যাওয়ার পরেও শ্বশুরবাড়িতে মেয়ের সাথে সাথে রয়ে গেছে।

ভূত হয়ে সে বাড়ির সব কাজ করে দেয়, বৃষ্টি পড়ার আগেই মেয়ের জামা কাপড় তুলে এনে গুছিয়ে রাখে, মেয়ের স্কুলে যাওয়ার আগে সমস্ত কিছু রেডি করে রাখে, এমনকি সকালবেলায় মেয়ে কী খাবে সেটাও তৈরি করে রাখে, মেয়ের কানের সামনে এলার্ম বাজলে সেটাও বন্ধ করে দেয়।

বাড়ির সবাই ভাবে,এটা কাজের লোকের কাজ, কিন্তু বাড়ির কাজের লোক জানে, কেউ একজন তার আগে সব কাজ করে রাখে, সে রাম নাম জপ করে।

অন্যদিকে পপুলের সাথে তার বাবার সম্পর্ক একদম ভালো নয়। বাবার সাথে ঝগড়া করে সে স্কুলের উদ্দেশ্যে রওনা হয়, তখন পথে তার অ্যাক্সিডেন্ট দেখানো হয়। একটা গাড়ি পুপুলকে ধাক্কা দিতে আসছে দেখে তার বাবা ছুটে আসে কিন্তু তার মা তাকে বাঁচাতে চেয়েও বাঁচাতে পারে না, কারণ সে তো ভূত তাই সে ছুঁতে পারে না।

আরও পড়ুন : পুরো প্রোমোতে পাঁচ সেকেন্ডেরও কম উপস্থিতি কভারেও জায়গা নেই তবু স্বীকৃতি নয় সোমু‌ই লিড আলোর কোলে ধারাবাহিকে!

পুপুলের মা তখন দুঃখ করে বলে, আমি তো থেকেও নেই, কে তোকে মায়ের মত আগলে রাখবে? এর পরই দেখা যায় একজন মেয়ে পুপুলকে অ্যাক্সিডেন্টের হাত থেকে বাঁচায় পুপুলের মা তখন স্বস্তির নিশ্বাস ফেলে। অন্যদিকে স্কুল বাসে উঠে পুপুল বলে কীভাবে আমি আবার আমার মাকে ফিরে পাবো?

যে নতুন নায়িকাটি পুপুলকে বাঁচায় সেই চরিত্রে অভিনয় করছেন সোমু সরকার আর পপুলের বাবার চরিত্রে অভিনয় করছে কৌশিক রায়।

ভূত হয়ে সব করতে পারছে কিন্তু নিজের মেয়েকে বাঁচাতে পারছে না- এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ভুত হয়ে ব্যাগ, কাপড়, টিফিন বক্স স্পর্শ করতে পারছে কিন্তু মেয়েকে ধরতে পারলো না। এটার সাইন্সটা বুঝলাম না আমি। মানে ভুতরা কি মানুষ ধরতে পারে না”

Related Articles