বাংলা সিরিয়াল

পুরো প্রোমোতে পাঁচ সেকেন্ডেরও কম উপস্থিতি কভারেও জায়গা নেই তবু স্বীকৃতি নয় সোমু‌ই লিড আলোর কোলে ধারাবাহিকে!

এক মা মৃত্যুর পরেও আত্মা হয়ে তার মেয়েকে বাঁচিয়ে যাচ্ছে, আগলে রাখছে তার মেয়ের সমস্ত কাজ করে দিচ্ছে আর মেয়ে মাকে ভালবাসলেও বাবার থেকে একটা দূরত্ব বজায় রাখছে এমনকি বাবার সাথে ঝগড়া করে একা একা স্কুল যেতে চাইছে। পথে মেয়ের কোন বিপদে হলে বাবা এবং মা দুজনেই ছুটে আসছে মেয়েকে বাঁচাতে, কিন্তু মা বাঁচাতে পারছে না কারণ তিনি তো আর বেঁচে নেই, তখন আসছেন এক পথচারী মেয়ে যে সেই ছোট্ট মেয়েটিকে বাঁচায়। হাফ ছেড়ে বাঁচে মেয়ের মা ও বাবা দুজনেই। এই পথচারী মেয়ের ভূমিকায় অভিনয় করছেন সোমু সরকার।

ছোট্ট পুপুলের ভূমিকায় অভিনয় করছে গৌরী এলোর তারা, পপুলের বাবার ভূমিকায় অভিনয় করছেন কৌশিক রায় আর পপুলের মায়ের ভূমিকায় অভিনয় করছেন স্বীকৃতি মজুমদার।- এই ভাবেই আলোর কোলের প্রোমো সকলের মনের মধ্যে একটা আলাদা জায়গা করে নিয়েছে।

তবে এই পুরো প্রোমোটার মধ্যে ৯০ শতাংশ জায়গা জুড়ে আছেন স্বীকৃতি মজুমদার আর ছোট্ট বাচ্চা মেয়ে পুপুল। পথচারী যে মেয়েটি পুপুলকে বাঁচায় তাকে একবারের জন্যই দেখানো হয়েছে, এমনকি কভারেও রাখা হয় নি,তবে দর্শক মনে করছেন পাঁচ সেকেন্ড দেখানো সোমু সরকারের এই চরিত্রটিই লিড।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,
“পুরো প্রোমোতে সমুর উপস্থিতি মাত্র ৫ সেকেন্ড এমনকি কভারেও তার জায়গা হয়নি।
তারপরও সমুকেই লিড মনে হচ্ছে আমার।ওর চরিত্রটা বেশি ইনটেন্স হবে।

জি বাংলা সব প্রিয়দের একসাথে নিয়ে নিচ্ছে”-এই পোস্টের কমেন্ট বক্সে অনেকেই পোস্ট দাতার সাথে সহমত পোষণ করে জানিয়েছেন যে, হ্যাঁ, এখন কভারে জায়গা না থাকলেও পরে কভারে সোমুই থাকবে।

আরও পড়ুন : পুরো প্রোমো জুড়ে রয়েছে স্বীকৃতি! অথচ সেই কিনা ভূত! স্বীকৃতিকেই নায়িকা করতে পারতো আলোর কোলে দেখে বলছেন দর্শক!

Related Articles