বাংলা সিরিয়াল

পুরো প্রোমো জুড়ে রয়েছে স্বীকৃতি! অথচ সেই কিনা ভূত! স্বীকৃতিকেই নায়িকা করতে পারতো আলোর কোলে দেখে বলছেন দর্শক!

জি বাংলায় একটি নতুন ধারাবাহিকের প্রোমো দিয়েছে, এই ধারাবাহিকের নাম,‘আলোর কোলে’। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে খেলাঘর ধারাবাহিক খ্যাত স্বীকৃতি মজুমদার, গোধূলি আলাপ ধারাবাহিক খ্যাত সোমু সরকার ও খড়কুটো ধারাবাহিক খ্যাত কৌশিক রায় তিনজনেই এই ধারাবাহিকে লিড রোলে অভিনয় করছেন।

কৌশিক একজন ব্যবসায়ী যার প্রথম স্ত্রী মারা গেছেন, মৃত প্রথম স্ত্রীর ভূমিকায় অভিনয় করবেন স্বীকৃতি আর কৌশিক এর জীবনের দ্বিতীয় স্ত্রী হয়ে আসবেন সোমু সরকার।

ধারাবাহিকের প্রোমো তে দেখা যায় কৌশিকের স্ত্রী মারা যাওয়ার পরেও তাদের একমাত্র মেয়ে পুপুলকে সবসময় আগলে রাখতে চায়, কিন্তু সে যেহেতু আর বেঁচে নেই তাই সব সময় সে আগলে রাখতে পারে না, তাই সে মেয়ের জন্য চিন্তা করে তখনই তার মেয়েকে বাঁচাতে হাজির হয় সোমু, অন্যদিকে মা মরা, ছোট্ট মেয়ে পুপুল‌ও তার মাকে আবার ফিরে পেতে চায়, বাবার সাথে তার ঝগড়ার সম্পর্ক, কীভাবে কোন দিকে মোড় নেবে এই গল্প তা দেখতে গেলে অবশ্যই দেখতে হবে আলোর কোলে। কিন্তু এই ধারাবাহিকের প্রোমোর বেশিরভাগ অংশই যেন জুড়ে রয়েছেন স্বীকৃতি, প্রোমোর মধ্যে স্বীকৃতি যেমন ৯০ শতাংশ জায়গা জুড়ে রয়েছে, তেমনি স্বীকৃতির ভূত হয়ে যাওয়াটা মেনে নিতে পারছেন না অনেকেই।

আরও পড়ুন : অবিবাহিত হয়েও শাঁখা সিঁদুর পড়ে সাধের অনুষ্ঠান মিশকার! এবার মোক্ষম চাল দিল দীপা

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“স্বীকৃতিকে পুরো প্রোমোতে এত সুন্দর লাগছিলো যে ওর থেকে চোখই সরানো যাচ্ছিলো না… ভুত না বানিয়ে ওকেই নায়িকা বানাতে পারতো..
কমেন্টবক্সে অনেকে বলছিলো এটা রাধা-মোহনের রিমেক..রাধা-মোহনের কাহিনী পড়ে বুঝলাম সেখানে তুলসির (ভূত) ভূমিকা কম..বাংলায় সেটায় তুলে ধরলে স্বীকৃতির নায়িকাসম ভূমিকা না-ও থাকতে পারে..
যাই হোক, স্বীকৃতিকে নতুনভাবে দেখে ভীষণ ভালো লাগলো..আর পছন্দের কৌশিক তো রইলোই..
সমুকে আমার ভালো লাগে না, তাই ওর জন্য এক্সাইটেডও নই..তবে গৌরির মেয়ে তারা চাইল্ড আর্টিস্ট হিসেবে একটা পাকাপোক্ত জায়গা করে নিলো..মেয়েটার অভিনয়ও ভালো..আর ভালো ভালো আর্টিস্টদের সাথে কাজ করতে করতে অনেককিছু শিখে যাবে..”

Related Articles