বাংলা সিরিয়াল

অবিবাহিত হয়েও শাঁখা সিঁদুর পড়ে সাধের অনুষ্ঠান মিশকার! এবার মোক্ষম চাল দিল দীপা

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। দর্শকদের মনের পাকাপাকিভাবে জায়গা করে নিয়েছে এই ধারাবাহিক। একদিকে সূর্য আর দীপার দুর্দান্ত কেমিস্ট্রি, তারপর আবার তাদের বিচ্ছেদ, দুই সন্তানের জন্ম। সূর্য আর দীপার মাঝে সব সময় সন্দেহের দেয়াল তুলে দাঁড়িয়ে থাকা মিশকা।

সুখী পরিবারকে কার্যত তছনছ করে দিতে সিদ্ধহস্ত সে। তবে এবার দীপা শক্ত হাতে মিশকাকে দমন করার চেষ্টা করছে। সে যতই প্ল্যান করুক না কেন, তার প্ল্যানে জল ঢেলে দিচ্ছে দীপা।

আরও পড়ুন : সমু,স্বীকৃতি,কৌশিক তিন রত্ন‌ই লিড! জলসা ফ্যানও প্রেমে পড়ে যাচ্ছে আলোর কোলের প্রোমো দেখে!

সূর্য স্পরম চুরি করে বেআইনিভাবে সন্তান ধারণ করে মিশকা এখন জাঁকিয়ে বসেছে সেনগুপ্ত বাড়িতে। দীপার অনুগ্রহে এই বাড়িতে জায়গা পেয়েছে সে। এটা মেনে নিতে না পেরে, সূর্য আর দীপার বেডরুমে দীপার শাড়ি পরে, দীপার মত করে সেজে শুয়ে থাকে মিশকা। শুধু তাই নয়, গুন্ডা পাঠিয়ে তিস্তাকে বেকায়দায় ফেলে সে।

যদিও সেই সময় দীপা সেখানে পৌঁছে তিস্তাকে বাঁচিয়ে নেয়। পিস্তলধারী গুন্ডাদের দমন করে তিস্তাকে বাড়িতে নিয়ে আসে সে।

বাড়ি এসেই দেখা যায় সেখানে মিশকার কথায়, ইভেন্ট ম্যানেজমেন্ট এর লোকজন এসে হাজির। কারণ সাধের অনুষ্ঠান হবে তার। শুধু তাই নয়, আরে গয়না শাঁখা পলা, সিঁদুর পরে রীতিমতো সধবার বেশে হাজির সে।

মিশকার এই ধরনের কার্যকলাপ দেখে রেগে অস্থির সেনগুপ্ত বাড়ির লোকজন। এরপর মিশকা সূর্যকে তার সাধের অনুষ্ঠানে থাকতে বলে। দীপা তখন বলে, “সাধ নিয়ে এতো একসাইটেড অথচ এটাই জানো না যে এই অনুষ্ঠানে ছেলেদের থাকতে নেই।”

লাবণ্য বলে ওঠে, “ও কি করে জানবে! ও তো কোন পরিবার ছাড়া একই বড় হয়ে গেছে। তাই এই নিয়মগুলো ওর জানার কথাই নয়”। এর মাঝে উপস্থিত হয় রিপোর্টাররা। তখন মিশকার জন্য সাধের থালা সাজিয়ে নিয়ে আসার কথা বলে দীপা। সেই শুনে অবাক মিশকাও। এবার দেখার কি ঘটতে চলেছে এই ধারাবাহিকে।

আরও পড়ুন : ‘বেশ অন্যরকম গল্প স্টার জলসায় এলে বেশি খুশি হতাম!’একলা মায়ের অস্তিত্বের লড়াই বাদল শেষের পাখির প্রোমো দেখে বলছেন দর্শক!

Related Articles