বাংলা সিরিয়াল

‘ত্রিশূলের দিন শেষ এখন নায়িকাদের হাতে খুন্তি ট্রেন্ড!’-ত্রিশূলের বদলে খুন্তি দিয়ে ভাস্করকে মারছে ঐশানী দেখে লিখলেন নেটিজেন!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হরগৌরী পাইস হোটেল। এই ধারাবাহিক শুরু হওয়ার পর থেকে বরাবর স্লটলিড করে,শংকর ঐশাণীর রসায়ন দর্শককে রীতিমতো মুগ্ধ করে দিয়েছে, সম্পূর্ণ বিপরীত পরিবেশ এবং পরিস্থিতিতে বেড়ে ওঠা শংকর এবং ঐশানী যখন ভাগ্যের লিখনে স্বামী স্ত্রী হয়ে ওঠে তখন এই সম্পর্কের মধ্যে অনেক অসাম্যতা থাকলেও শংকর সবসময় ঐশানীর ঢাল হয়ে দাঁড়িয়েছিলো, নিজের বেড়ে ওঠা পরিবেশের থেকে সম্পূর্ণ ভিন্ন পরিবেশে এডজাস্ট করবার জন্য সব সময় ঐশানীকে সাহায্য করেছিলো আর তার ফলস্বরূপ হিসেবে ঐশানীও শঙ্করকে ভালোবেসে ফেলে আর হরগৌরী পাইস হোটেলের জন্য একের পর এক কাজ করতে থাকে। কখনো সে শঙ্করের হারিয়ে যাওয়া নিখোঁজ দাদা প্রভাকরকে ফিরিয়ে আনে,কখনো আবার মিতালির চক্রান্ত ফাঁস করে দেয় আর এইভাবেই সে শঙ্করের যোগ্য সহধর্মিনী হয়ে ওঠে।

 

সম্প্রতি ধারাবাহিকে দেখানো হয়েছে যে ভাস্করের ষড়যন্ত্রের শিকার হয়েছে শঙ্কর ঐশানী, হরগৌরী পাইস হোটেল তাদের হাতছাড়া হয়েছে, কিন্তু শংকর, ঐশানী, প্রভাকর কে সাথে নিয়ে নতুন করে আবার দাঁড়ানোর চেষ্টা করছে, তারা যেখানেই যাবে সেটাই তো হরগৌরী পাইস হোটেল হয়ে যাবে। কিন্তু আসল হরগৌরী পাইস হোটেলের কি হলো?

সম্প্রতি স্টার জলসা তরফ থেকে একটি প্রোমো বেরিয়েছে, যেখানে দেখা যাচ্ছে যে, ভাস্কর হরগৌরী পাইস হোটেলটাকে বার বানিয়ে দিয়েছে আর বাড়ির বউকে রাস্তায় নামিয়েছে। তাই ভাস্করকে জব্দ করতে ঐশানী ,ভেবলি সবাই মিলে একত্রিত হয়েছে। ভাস্কর কে রীতিমতো চড় থাপ্পর মারতে শুরু করে ঐশানী, কিন্তু অন্যান্য ধারাবাহিকের নায়িকাদের মতো তার হাতে ত্রিশূল বা দা নেই, তার হাতে রয়েছে খুন্তি, যা দেখে সোশ্যাল মিডিয়ায় আবার নতুন করে ট্রোলিং শুরু হয়েছে।

এই ধারাবাহিকের নতুন প্রমো দেখে সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ত্রিশূলের দিন শেষ, খুন্তিতে জমবে বেশ!”

Related Articles