বাংলা সিরিয়াল

‘শঙ্কর আজ‌ই বিশ্বাস করছে,কাল‌ই আবার সন্দেহ করবে!’হরগৌরী‌ পাইস হোটেলের নতুন প্রোমো দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হরগৌরী পাইস হোটেল। এই ধারাবাহিকে বর্তমানে খুব সুন্দর একটি টুইস্টিং ট্র্যাক দেখানো হচ্ছে, যেখানে দেখা যাচ্ছে যে মেয়েদেরও যে হাত খরচের প্রয়োজন সেই নিয়েই প্রভাকরের সাথে তর্কযুদ্ধে নেমেছে ঐশানী। প্রভাকরের স্ত্রী মিতালীকে জানায় যে হাত খরচটা আসলে ঐশানীর প্রয়োজন আর ঐশানীকে হাত খরচ দেওয়ার অছিলায় সকলকে হাত খরচ দেওয়া হয়। তখন প্রভাকর বলে যে মেয়েদের কিসের জন্য হাত খরচ প্রয়োজন তাদের তো সবই কিনে দেওয়া হয় তাদের আর এমন কি দরকার? কিসের জন্য তাদের টাকার দরকার?

ঐশানী তখন মনের মধ্যে কোন সংকীর্ণতাকে জায়গা না দিয়ে সকলের সামনে বলে যে মেয়েদের হাত খরচের দরকার। সেই প্রয়োজন মেয়েদের আছে। এরপর মেয়েদের প্রয়োজনের কথা বলে সে মেয়েদের স্যানিটারী ন্যাপকিনের কেনার কথা বলে। তখন প্রভাকর জানায় বছরের পর বছর ধরে মেয়েরা পুরনো কাপড়-চোপড় দিয়ে নিজেদের এই সমস্যার সমাধান করে এসেছে। ঐশানী তখন জানায় এটা ভীষণ রকম আন হাইজেনিক। এরপর সে প্রভাকর কে বলে মেয়েদের যদি হাত খরচ না দেওয়া হয় তাহলে আজকের পর থেকে মেয়েরা হেঁশেলে তালা ঝুলিয়ে দেবে আর রান্নাবান্না কিছু করবে না।

এই কথা শুনে প্রচন্ড রেগে যায় প্রভাকর,সে শঙ্করকে বলে যা গিয়ে ঐশানীকে শাস্তি দে। শঙ্কর বলে, শাস্তি দেওয়ার কোন প্রশ্নই নেই , কারণ সে এখানে ঐশানীর কোনো অন্যায় বা অপরাধ কিছুই দেখতে পাচ্ছে না। এইভাবেই ঐশানীর সিদ্ধান্ত কে আরো একবার সমর্থন করলো শংকর। শঙ্করের এইভাবে প্রতিক্ষেত্রে ঐশানীকে সমর্থন করা দেখে দর্শকরা যেমন খুশিও হচ্ছেন, তেমনি তারা সিঁদুরে মেঘও দেখতে পাচ্ছেন।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“শঙ্কর এই পাশে দাঁড়াচ্ছে।
কাল‌ই আবার প্রভাকরের কথায় সন্দেহ করবে
এই তো সিরিয়ালের গল্প”

Related Articles