বাংলা সিরিয়াল

‘এক্স কেনই বা বাড়িতে আসবে? যে মেয়ে এত বড় বড় কথা বলে তার এই সব সাজে না!” এক্সকে ঘরে ঢুকিয়ে মিষ্টি খাওয়ানোর ট্র্যাকে দর্শক শিমুলেরই দোষ খুঁজে পাচ্ছেন!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কার কাছে কই মনের কথাতে দেখানো হয় যে শিমুল শ্বশুরবাড়িতে আসার পর তার সাথে হওয়া অন্যায় অত্যাচার না করে তার প্রতিবাদ করে গেছে বরাবর। এমনকি তার বর তার গায়ে হাত তুললে সে সোজা তার বরের অফিসে চলে গেছে এবং বরের স্কুলের হেডমাস্টারের কাছে গিয়ে তার নিজের স্বামীর নামে কমপ্লেন করেছে এবং ফিরে এসে শ্বশুর বাড়ির সবাইকে বলেছে তার বিরুদ্ধে অন্যায় অত্যাচার করা হলে সে প্রতিবাদ করবে, এমনকি পুলিশে পর্যন্ত যেতে পারে সে। কিন্তু সম্প্রতি জি বাংলার কার কাছে মনের কথা ধারাবাহিকের নতুন যে প্রোমোটি দিয়েছে সেটি দেখার পর দর্শক রা শিমুলের বিপক্ষেই কথা বলছেন।

আসলে সম্প্রতি জি বাংলার তরফ থেকে যে প্রোমোটি দেওয়া হয়েছে সেখানে দেখানো হচ্ছে যে শিমুলের বাড়িতে যখন কেউ ছিল না সেই সময় শিমুলের প্রাক্তন শত শিমুলের শ্বশুরবাড়িতে আসে নিজের বোনের বিয়ে নিমন্ত্রণ করতে তখন শিমুল নিজের হাতে প্লেটের থেকে মিষ্টি চামচে করে তুলে শতদ্রুকে খেতে দিতে যায় তখনই তার বর এবং দেওর সবাই চলে আসে এবং বলে এসব কি হচ্ছে! শিমুল তখন বলে তার বন্ধুর অপমান কিন্তু সে মেনে নেবে না। এখন এই প্রোমো দেখার পর দর্শক বলছেন, শিমুলের এটা বাড়াবাড়ি!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে ,“আমি মনের কথা দেখি না।
হয়ত ভালো হয়, বাস্তব দেখায়।
বাট ভাই- এক্স কে স্বামীর বাড়িতে আসতেই পারে, কথা বলতে পারে, দেখা করতে পারে!
কিন্তু এভাবে মিষ্টি কেন খাওয়াতে হবে।
এটা সত্যি আমার দৃষ্টিকটু লাগলো!
জানি না অন্যদের কি?” কেউ আবার লিখেছেন, এটা নিছকই প্রোমো এপিসোডে হয়তো অন্যভাবে দেখাবে! কারোর কথায়,“ এক্স কেনই বা আসবে বাড়িতে? যে মেয়ে এত বড় বড় কথা বলে! তার এই সব সাজে না!”

Related Articles