বাংলা সিরিয়াল

জল থৈ থৈ ভালোবাসা কথাটার মানে কি ভালোবাসা কি জলে থই থই করে?, নামের ভাটা পড়েছে! জল থৈ থৈ ভালোবাসার নাম নিয়ে তুমুল সমালোচনা!

স্টার জলসা নতুন ধারাবাহিক আসছে জল থৈথৈ ভালোবাসা। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে থাকছেন অপরাজিতা আঢ্য, ধারাবাহিকে তার নাম কোজাগরী বসু বয়স কে তুড়ি মেরে জমিয়ে বাঁচার গল্প বলতে আসছেন তিনি। ইতিমধ্যেই এই ধারাবাহিকের দুটি প্রোমো রিলিজ করেছে যার মধ্যে একটিতে দেখানো হয়েছে যে, কোজাগরীর মেয়েই তার প্রশংসায় পঞ্চমুখ, তার কথায় তার মা সমস্ত কিছুই পারে।

অন্যদিকে দ্বিতীয় প্রোমো তে দেখা যাচ্ছে বয়সকে তুড়ি মেরে সে সুইমিং শিখতে গিয়েছে। এই সাঁতার শিখতে গিয়ে সে বড়দের পুলে ঝাঁপ না দিয়ে ছোটদের পুলে ঝাঁপ দিয়ে আবার বড় একটা অ্যাক্সিডেন্ট করে ফেলেছে, তার পায়ে প্লাস্টার বাধা হয়েছে এবং তার পা ভেঙে গেছে কিন্তু এই সমস্ত কোন কিছুকেই সে পরোয়া করে না।

বরং তার বর তাকে বুড়ি খুকি বলে সে রেগে যায় কারণ বয়স নিয়ে খোঁটা দেওয়া তার পছন্দ হয় না সে জমিয়ে বাঁচতে জানে। সবই তো ঠিক আছে কিন্তু দর্শকদের অনেকেরই বক্তব্য এই ধারাবাহিকের নামটা ঠিকঠাক হয়নি। ধারাবাহিকের প্রোমো রিলিজ করার পর অনেক মানুষ বলেছিলেন যে এই নাম না দিয়ে তো কোজাগরী নাম দিতে পারতো। আসলে ধারাবাহিকের নামের সাথে ধারাবাহিকের অনেক কিছুই নির্ভর করে।

ধারাবাহিকের নামটাই সেই ধারাবাহিকের মেইন বিষয়বস্তুকে ইন্ডিকেট করে। তাই বাংলা ধারাবাহিকের ক্ষেত্রে দেখা যায় বেশিরভাগ সময় নায়ক নায়িকার নামে ধারাবাহিকের নাম হচ্ছে অথবা ধারাবাহিকের কোন একটি নির্দিষ্ট অনুষ্ঠান বা কোন একটি নির্দিষ্ট থিম নিয়ে ধারাবাহিকের নাম হচ্ছে কিন্তু এই ধারাবাহিকের নাম নিয়ে দর্শকের কনফিউশন আজও দূর হয়নি।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন তাই লিখেছেন, “জল থৈ থৈ ভালোবাসা কথাটার মানে কেউ আমারে বুঝা
ভালোবাসা কি জলে থই থই করে?” এই পোষ্টের কমেন্ট বক্সে আরেকজন আবার লিখেছেন, “নামের ভাটা পড়েছে”

Related Articles