বাংলা সিরিয়াল

প্রধান ছবির শুটিং করতে গিয়ে ভয়ংকর অভিজ্ঞতার মুখোমুখি সৌমিতৃষা! হোটেলের মধ্যে আস্ত অজগর সাপ? কীভাবে পরিস্থিতি সামলালেন অভিনেত্রী?

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘মিঠাই’। ৫৬ বারের অধিক বার এই ধারাবাহিক বঙ্গ সেরা হয়েছে আর এই ধারাবাহিকের কারণেই জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছেন মিঠাই ধারাবাহিক খ্যাত অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। এই ধারাবাহিক শেষ হতে না হতেই বড়পর্দায় ছবি করার অফার আসে তার কাছে, একেবারে টলিউডের সুপারস্টার দেবের বিপরীতে তাকে কাস্টিং করা হয়। ছবির নাম প্রধান আর এই প্রধান ছবির শুটিং এর জন্য‌ই উত্তরবঙ্গে যেতে হয়েছে পুরো ছবির টিমকে। তবে ছবির শুটিং এর মাঝেই সৌমিতৃষা রিল বানাচ্ছেন আর সেই রিল পোস্ট ও করছেন সোশ্যাল মিডিয়ায়।

ডুয়ার্সের মূর্তি নদীর কাছে এখন তাদের শুটিং চলছে আর এই শুটিংয়ের জন্য সেখানকার একটা হোটেলেই আছে তারা। এই কাজের জন্য কী কী দেখেছেন আর কোন কোন অভিজ্ঞতার সম্মুখীন হয়েছেন সবটাই জানালেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, ছোট পর্দা আর বড় পর্দায় কাজের অনেক তফাৎ আছে এখানে শুটিংয়ে আমার সঙ্গে আমার মা ও আছেন ফলের সময় পেলেই মায়ের সঙ্গে ভালো সময় কাটাচ্ছি।

দেবের বিপরীতে প্রথম কাজ অভিজ্ঞতা কেমন এই প্রশ্নের উত্তরে অভিনেত্রী সরাসরি বলেন যে, “ভীষণ ভালো দেবদা খুব হাসিখুশি গোটা সেট মাতিয়ে রাখে মিঠাই যখন কাজ করছিলাম তখন অনেক কথা হতো এখন অত বকবক করি না। প্রধান ছবির শুটিং করতে গিয়েই একদিন ভয়ংকর অভিজ্ঞতার মুখোমুখি হন নায়িকা, মূর্তি নদীর আশেপাশে মাঝেমধ্যেই হাতি দেখা যায়,তবে নায়িকা কিন্তু হাতি নয়, শুটিংয়ের মাঝে আস্ত একটি অজগর সাপ দেখতে পান, এই প্রসঙ্গে সৌমিতৃষা বলেন,“মা একদিন হোটেলের বাইরে অনেক ভিড় দেখতে পেয়ে ছিলো, কাছে গিয়ে দেখে, সবার হাতে ফোন ধরা আর কয়েকজন মিলে একটি অজগর সাপ ধরে রেখেছে যদিও সাপটা খুব একটা বড় ছিল না। ”

প্রসঙ্গত উল্লেখ্য,অভিনেতা বিশ্বনাথ বসু সাপ ধরার সেই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন যেখানে সাপের সাইজটি দেখার মত ছিলো, অনেকেই সেই ভিডিও দেখে রীতিমত চমকে গিয়েছেন।

Related Articles